বিজ্ঞাপন

সেঞ্চুরি বঞ্চিত সাইফ, সাদমানের চতুর্থ

April 10, 2018 | 4:52 pm

স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) চতুর্থ রাউন্ডে প্রথম দিন শেষে সুবিধাজনক অবস্থানে সেন্ট্রাল জোন। বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে নর্থ জোনের বিপক্ষে দিন শেষে ৩ উইকেট হারিয়ে মাহমুদউল্লাহ রিয়াদের দলটি তুলেছে ২৪৯ রান।

ব্যাটিংয়ে নেমে ওপেনিং জুটি থেকে সেন্ট্রাল জোনের দুই ওপেনার সাইফ হাসান এবং সাদমান ইসলাম তুলে নেন ২০০ রান। ৬ রানের জন্য সাইফ সেঞ্চুরি বঞ্চিত হলেও প্রথম শ্রেণির ক্রিকেটে ২২ বছর বয়সী সাদমান চতুর্থ শতক তুলে নেন। ২৪৩ বলে ১২টি চার আর একটি ছক্কায় সাইফ করেন ৯৬ রান।

এদিকে, ২৩৯ বলে ৯টি বাউন্ডারিতে ১০৭ রান করে সাজঘরে ফেরেন সাদমান। রাকিবুল হাসান (০) উইকেটে থিতু হওয়ার আগেই বিদায় নেন। মার্শাল আইয়ুব ২০ এবং অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ২১ রানে অপরাজিত থেকে দ্বিতীয় দিন ব্যাটিংয়ে নামবেন।

বিজ্ঞাপন

নর্থ জোনের শরিফুল ইসলাম দুটি আর সানজামুল ইসলাম একটি করে উইকেট তুলে নেন।

প্রথম তিন রাউন্ড শেষে ৩৪ পয়েন্ট নিয়ে বিসিবি নর্থ জোন আছে সবার ওপরে। ৩০ পয়েন্ট নিয়ে দুইয়ে ইসলামি ব্যাংক ইস্ট জোন। ২৬ পয়েন্ট নিয়ে তিনে প্রাইম ব্যাংক সাউথ জোন। ১৯ পয়েন্ট নিয়ে সবার নিচে আছে ওয়ালটন সেন্ট্রাল জোন।

নর্থ জোন: মুশফিকুর রহিম, জুনায়েদ সিদ্দিকী, ধীমান ঘোষ, নাজমুল হোসেন শান্ত, মিজানুর রহমান, ফরহাদ রেজা, সানজামুল ইসলাম, নাঈম ইসলাম (অধিনায়ক), শরিফুল ইসলাম, আরিফুল হক এবং তাইজুল ইসলাম।

বিজ্ঞাপন

সেন্ট্রাল জোন: সাইফ হাসান, সাদমান ইসলাম, রাকিবুল হাসান, মার্শাল আইয়ুব, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), ইরফান শুক্কুর, তানবীর হায়দার, মোশাররফ হোসেন, আবু হায়দার রনি, মোহাম্মদ শরীফ এবং এবাদত হোসেন।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন