বিজ্ঞাপন

হাতির পিঠে চড়ে নবনির্বাচিত ইউপি সদস্যের বিজয় মিছিল

January 6, 2022 | 7:36 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: নির্বাচিত হওয়ার আনন্দে হাতির পিঠে চড়ে ঢাকঢোল বাজিয়ে এলাকাজুড়ে বিজয় মিছিল করেছেন ইব্রাহিম হোসেন মৃধা নামে ইউনিয়ন পরিষদের এক সদস্য। এমন ব্যাতিক্রমধর্মী বিজয় মিছিলটি হয়েছে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ৪নং মাগুড়া বিনোদ ইউনিয়নের ৪নং ওয়ার্ড হামকুড়িয়া গ্রামে।

বিজ্ঞাপন

নবনির্বাচিত ইউপি সদস্য ইব্রাহিম হোসেন মৃধা ইউনিয়নের ৬নং ওয়ার্ড (হামকুড়িয়া) গ্রাম থেকে এবার পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। তিনি একই গ্রামের মজু হাজীর ছেলে।

স্থানীয়রা জানান, গতকাল (৫ জানুয়ারি) পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে মোরগ প্রতীক নিয়ে ইউপি সদস্য হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করে ১৭১৩ ভোট পেয়ে বিজয়ী হন। এরপর আজ (বৃহস্পতিবার) সকালে তিনি ভাড়া করা হাতির পিঠে চড়ে ভোটার ও সমর্থকদের নিয়ে এই বিজয় মিছিল বের করেন।

নবনির্বাচিত ইউপি সদস্য ইব্রাহিম হোসেন মৃধা বলেন, ‘বিজয় সবসময়ই আনন্দের, আর যদি হয় জনগণের ভোটের নির্বাচনের জয় হয়, তাহলে তো সেটা আরও বেশি আনন্দের। আসলে সবার আনন্দের কথা চিন্তা করে ও অনেকটা শখের বশেই এমন আয়োজন।’

বিজ্ঞাপন

উল্লেখ্য, পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে এই ওয়ার্ডে ১ হাজার ৭১৩ ভোট পেয়ে তিনি নির্বাচিত হন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আনোয়ার হোসেন ফুটবল প্রতীকে পান ৯২৬ ভোট।

সারাবাংলা/এমও/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন