বিজ্ঞাপন

তৃতীয় লিঙ্গের কাজলী বিপুল ভোটে ইউপি সদস্য নির্বাচিত

January 6, 2022 | 9:43 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: এলাকায় প্রথমবারের মতো তৃতীয় লিঙ্গের প্রার্থী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। তাও আবার বিপুল ভোটের ব্যাবধানে। তৃতীয় লিঙ্গের কাজলী খাতুন সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার তালম ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত নারী সদস্য হিসেবে নির্বাচন করে বিপুল ভোটের ব্যবধানে জিতেছেন।

বিজ্ঞাপন

তাড়াশ উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, বুধবার (৫ জানুয়ারি) পঞ্চম ধাপে তাড়াশ উপজেলার চারটি ইউপিতে ভোট অনুষ্ঠিত হয়। চারটি ইউপির একটি তালম ইউনিয়ন। এ ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত নারী সদস্য পদে নির্বাচন করেন তৃতীয় লিঙ্গের কাজলী খাতুন ওরফে জাহাঙ্গীর আলম।

তাড়াশ উপজেলা নির্বাচন কর্মকর্তা উজ্জ্বল কুমার রায় জানান, নির্বাচনে তিনটি কেন্দ্রের ফলাফলে বক প্রতীকে কাজলী খাতুন ওরফে জাহাঙ্গীর আলম ২ হাজার ১৪৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছবিরন রানী পেয়েছেন ৭৯৫ ভোট।

কাজলী খাতুন সারাবাংলাকে বলেন, ‘তৃতীয় লিঙ্গের স্বীকৃতি পেয়ে এখন মনে হয় আমরাও এ দেশের গর্বিত মানুষের অংশ। তাই আমাদের অধিকার আদায়ে এ নির্বাচনে প্রার্থী হয়েছিলাম। এলাকার ভোটাররা আমাকে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করেছেন। আমি তাদের প্রতি চির কৃতজ্ঞ।’

বিজ্ঞাপন

এর প্রতিদান হিসাবে ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের জনগণের পাশে থেকে এলাকার উন্নয়নে নিজেকে নিয়োজিত করবেন বলে জানান তিনি।

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন