বিজ্ঞাপন

ডেমরায় তেলের ট্যাংকারের ধাক্কায় পাঠাও চালক নিহত

January 6, 2022 | 11:30 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ডেমরার আমুলিয়া এলাকায় তেলের ট্যাংকারের ধাক্কায় এক পাঠাও চালক নিহত হয়েছেন। এই ঘটনায় মোটরসাইকেল আরোহীও আহত হন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাদের দুই জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাত সাড়ে ১০টার দিকে চালককে মৃত ঘোষণা করের।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো, বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। নিহত ব্যক্তির কাছে জাতীয় পরিচয় পত্র পাওয়া গেছে। সেখান থেকে তার নাম পাওয়া গেছে হুমায়ুন (৩৪) বাবার নাম আলতাফ হোসেন। ঠিকানা পাওয়া গেছে শ্যামপুর মীরহজিরবাগ এলাকা। আহত শফিউর রহমান হৃদয়কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শফিউর রহমান হৃদয় জানান, তার বাসা ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায়। রাতে রামপুরা থেকে পাঠাওযোগে ডেমরার বাসায় ফিরছিলেন। পথে দুর্ঘটনার ঘটে।

বিজ্ঞাপন

তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা সিএনজি চালক সোহেল রানা বলেন, ‘রাতে ডেমরার আমুলিয়া এলাকায় তেলের ট্যাংকারের নিচে একটি মোটরসাইকেল পড়েছিল। পাশেই দু’জনকে আহত অবস্থায় দেখতে পেয়ে সিএনজিযোগে হাসপাতালে নিয়ে আসি।’

সারাবংলা/এসএসআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন