বিজ্ঞাপন

মা-বাবাহারা শিশুকে রশি দিয়ে বেঁধে ধর্ষণ, তরুণ গ্রেফতার

January 7, 2022 | 8:05 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের মীরসরাই উপজেলায় এতিম এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক তরুণকে আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, মা-বাবা হারিয়ে খালার আশ্রয়ে থাকা শিশুটিকে ঘরে একা পেয়ে রশি দিয়ে বেঁধে ধর্ষণ করে ওই তরুণ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে মীরসরাই উপজেলার মস্তাননগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার মো. মুরাদ (১৯) মীরসরাইয়ের জোরারগঞ্জ থানার হিঙ্গুলি ইউনিয়নের দক্ষিণ আজমনগর গ্রামের মৃত জিয়াউর রহমানের ছেলে।

র‌্যাবের চট্টগ্রাম জোনের হাটহাজারি ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান সারাবাংলাকে জানান, গত রোববার (২ জানুয়ারি) ১৩ বছর বয়সী শিশুটিকে ঘরে রেখে তার খালা আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। এ সুযোগে প্রতিবেশি মুরাদ ঘরে ঢুকে তাকে রশি দিয়ে বেঁধে ধর্ষণ করে। ফিরে আসার পর খালাকে পেয়ে আক্রান্ত শিশুটি কান্নায় ভেঙে পড়ে ঘটনার বিস্তারিত জানায়। খালা বাদি হয়ে জোরারগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

‘ঘটনার পর মুরাদ পালিয়ে মীরসরাইয়ের প্রত্যন্ত গ্রামাঞ্চল মস্তাননগরে গিয়ে আত্মগোপন করে। গোয়েন্দা নজরদারি ও তথ্যপ্রযুক্তির সহায়তায় তার অবস্থান শনাক্ত করার পর গত (বৃহস্পতিবার) রাতে অভিযান চালানো হয়। মস্তাননগর থেকে তাকে গ্রেফতার করে পুলিশের কাছে দেওয়া হয়েছে’, বলেন র‌্যাবের এই কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন