বিজ্ঞাপন

নিখোঁজের ৫ দিন পর সাবেক সেনা সদস্যের লাশ উদ্ধার

January 9, 2022 | 3:13 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: নিখোঁজের ৫ দিন পর আব্দুর বারী (৪৬) নামে এক অবসরপ্রাপ্ত সেনা সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৯ জানুয়ারি) সকাল ৮টার দিকে গাজীপুর মহানগরীর মফিজ উদ্দিন খান উচ্চ বিদ্যালয়ের সামনে রেললাইন সংলগ্ন ঝোপের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়। এর আগে সোমবার (৩ জানুয়ারি) থেকে নিখোঁজ ছিলেন তিনি।

বিজ্ঞাপন

আব্দুর বারী চাঁপাইনবাবগঞ্জ জেলার গোপীনাথপুর গ্রামের মৃত ডাক্তার শাকুরের ছেলে। তিনি গাজীপুর মহানগরের সদর থানাধীন দক্ষিণ চতর এলাকায় পরিবার নিয়ে থাকতেন। নিখোঁজের পর তার স্ত্রী জোসনে আরা পারভীন সোমবারই জিএমপি মেট্রো সদর থানায় সাধারণ ডায়েরি করেন।

জোসনে আরা পারভীন জানান, ৩ জানুয়ারি সকালে খেজুর রস আনতে চাপুলিয়া বাজার যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন আব্দুর বারী। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। পরে তার ব্যবহৃত মোবাইলও বন্ধ পাওয়া গেলে থানায় সাধারণ ডায়েরি করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) জাকির হাসান বলেন, লাশ পড়ে থাকার খবরে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে আব্দুল বারীর স্বজন এসে লাশ শনাক্ত করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ, পিবিআই ও সিআইডির ক্রাইম সিন ইউনিটের সদস্যরা আলামত সংগ্রহ করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন