বিজ্ঞাপন

মিথিলার সঙ্গে ঘনিষ্ঠতায় সৌরভ, ভয় সৃজিতকে

January 10, 2022 | 7:40 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

যৌন পল্লী ও যৌনকর্মীদের জীবনযাপনের প্রেক্ষাপটে তৈরি আলোচিত ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’ নতুন সিজনে অভিনয় করতে চলেছেন রাফিয়াত রশিদ মিথিলা। আর এই খবরে ‘মন্টু পাইলট’ তথা সৌরভ দাস দারুণ উত্তেজিত। একই সঙ্গে আছে ভীষণ ভয়ে। কারন, একদিকে করোনার ভয়, অন্যদিকে সৃজিত মুখার্জি!

বিজ্ঞাপন

ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ জানালেন, মিথিলার অন্ধ ভক্ত তিনি। ভালো অভিনয়শিল্পী সঙ্গে থাকলে কাজটা ভালো হয়, বিশ্বাসী সৌরভ। বলেই ফেললেন, ‘সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী আমার বিপরীতে অভিনয় করবেন, তার জৌলুসই আলাদা। তবে, এখনও আমরা একে অন্যের মুখোমুখি হইনি!’ টেনশন প্রসঙ্গ উঠতেই সৌরভ বললেন, ‘যেহেতু আমরা একে অন্যকে চিনি না তাই আগে বন্ধুত্ব তৈরি করতে হবে, পরে অভিনয়।…. একদম অচেনার সঙ্গে কাজের আলাদা অনুভূতি। বন্ধুত্ব হয়ে গেলে নজর কাড়ার মতো রসায়ন তৈরি হবে।’

জানা গিয়েছে এই সিরিজে শোলাঙ্কি রায়ের জায়গা নিতে চলেছেন সৃজিত ঘরণী। পরিচালক দেবালয় ভট্টাচার্যের এই সিরিজের শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল গত মাসেই। তবে করোনার জেরে বেশ খানিকটা পিছিয়ে চলতি সপ্তাহে শ্যুটিং শুরু কথা, তবে সদ্যই করোনার কবেল পড়েছেন মিথিলা। তাই শেষ মুহূর্তে শ্যুটিং শিডিউলে ফের বদল হবে কিনা তা নিশ্চিত নয়।

এদিকে, যৌনপল্লীর মেয়ের চরিত্রে মিথিলাকে কতটা মানাবে সেই নিয়ে সন্দিহান অনেকেই, তবে মন্টু কিন্তু বেশ কনফিডেন্ট। সৌরভ বললেন, “মন্টু পাইলট’র আগে এই সৌরভ দাসও কিন্তু কেবলই কৌতুকাভিনেতা ছিলেন। চিত্রনাট্য অনুযায়ী, মিথিলা যেটা নন সেটাই এই সিরিজ দেখাবে। আর মিথিলার মতো অভিনয়শিল্পী সে সব খুব ভালই ফোটাতে পারবেন।”

বিজ্ঞাপন

মন্টু পাইলটে অনেক সাহসী দৃশ্য ছিল, এবার তার অন্যথা হবে না তেমনটাই স্পষ্ট। কিন্তু সৃজিত ঘরণীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়া কি বাড়তি চাপ? সৌরভ বললেন, এখনও চিত্রনাট্য পুরোটা হাতে পাননি, তাই কতটা সাহসী দৃশ্য আছে এই মুহূর্তে জানা নেই তার। সৌরভের বিশ্বাস এক টুকরো কাঠের সঙ্গেও অভিনয় করতে পারবেন তিনি। সৌরভের কথায় দুই কো-স্টারকে পরস্পরের প্রতি বিশ্বাস রাখতে হবে, সাহায্য করতে হবে। তবেই প্রাণবন্ত হবে ঘনিষ্ঠ দৃশ্য।

সারাবাংলা/এএসজি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন