বিজ্ঞাপন

বন্ধ হচ্ছে না জবি, চলবে সশরীরে ক্লাস

January 12, 2022 | 7:52 pm

জবি করেসপন্ডেন্ট

ঢাকা: অনলাইনে নয় জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যাম্পাসে সরাসরি ক্লাস-পরীক্ষা ও অন্যান্য শিক্ষা-কার্যক্রম চলমান থাকবে বলে সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিজ্ঞাপন

বুধবার (১২ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড . মো . ইমদাদুল হক-এর সভাপতিত্বে তার কনফারেন্স কক্ষে আয়োজিত এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান সভায় উপস্থিত একাধিক ডিন ও চেয়ারম্যান।

সভা শেষে বিজ্ঞান অনুষদের ডিন রবীন্দ্রনাথ মন্ডল সারাবাংলাকে জানান, ক্যাম্পাসেই ক্লাস গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী মাস থেকে নতুন ব্যাচ এলে ফেব্রুয়ারির ১০ তারিখ থেকে ক্যাম্পাসেই ক্লাস নেওয়া হবে।। এখন যেমন ক্যাম্পাসে ক্লাস-পরীক্ষা চলছে, ঠিক তেমনি চলবে। যদি সরকার থেকে কোনো ধরনের নির্দেশনা আসে লকডাউন বা সরাসরি ক্লাস না করানোর ব্যাপারে তখন আমরা অনলাইনে যাব। অনলাইন কোনো ভালো সমাধান না। সবার উপস্থিতিতে এটাই সিদ্ধান্ত হয়েছে যে, আমরা ক্যাম্পাসেই ক্লাস ন্। আজকের সভায় এটিই একমাত্র এজেন্ডা ছিল।

সভায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, সব অনুষদের ডিন, সব ইনস্টিটিউট পরিচালক, রেজিস্ট্রার, সব বিভাগের চেয়ারম্যান, প্রক্টর, পরিচালক (ছাত্র-কল্যাণ) ও পরীক্ষা নিয়ন্ত্রক দফতরের পরিচালক উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন