বিজ্ঞাপন

সিরাজগঞ্জের সেই অস্ত্রধারী খেলনা পিস্তলসহ গ্রেফতার

January 13, 2022 | 7:20 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: গত ৩০ ডিসেম্বর বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিরাজগঞ্জে পূর্ব ঘোষিত রাজনৈতিক সমাবেশকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই সময় পিস্তল হাতে কয়েকজনকে সংঘর্ষে অংশ নিতে দেখা যায়। তাদেরই এক জনকে খেলনা পিস্তল ও পাঁচটি ককটেলসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। আটক ওই যুবকের নাম সুমন খলিফা।

বিজ্ঞাপন

বুধবার (১২ জানুয়ারি) রাতে পৌরসভার মাসুমপুর উকিল পাড়া মহল্লা থেকে তাকে গ্রেফতার করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার সুমন খলিফা সিরাজগঞ্জ সদর থানার কোলগয়লা গ্রামের সামসু খলিফার ছেলে। তাকে বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত বলেন, ‘কিছুদিন আগে সিরাজগঞ্জে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে কয়েকজনকে প্রকাশ্যে পিস্তল নিয়ে মারামারিতে অংশগ্রহণ করতে দেখা যায়। বিষয়টি বিভিন্ন অনলাইন, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়াতে প্রচার করা হয়। এরই ধারাবাহিকতায় পুলিশ সুপারের নির্দেশনা অনুযায়ী বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।’

এ সময় তার দেহ তল্লাশি করে সিলভার রঙের একটি প্লাস্টিকের খেলনা পিস্তল এবং তাকে নিয়ে অভিযান চালিয়ে এক জায়গা থেকে পাঁচটি তাজা ককটেল উদ্ধার করা হয় বলে জানান এই কর্মকর্তা।

এ ঘটনায় সিরাজগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তবে সুমন খলিফা সংঘর্ষ চলাকালে কোন পক্ষের হয়ে মারামারিতে অংশ নেন এটি বলতে পারেননি ডিবি পুলিশের ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন