বিজ্ঞাপন

লিগের সেরারা থাকছে না চ্যাম্পিয়ন্স লিগে

April 11, 2018 | 12:58 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ইংলিশ প্রিমিয়ারে শিরোপাটা নিজেদের ঘরেই নিতে যাচ্ছে ম্যানচেস্টার সিটি। তবে, সব ধরনের প্রতিযোগিতায় এনিয়ে টানা তিন ম্যাচে হারল সিটি। চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা এই মৌসুমে জেতা হলো না পেপ গার্দিওলার।

নিজেদের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় লেগে লিভারপুলের কাছে ২-১ গোলে হেরে বিদায় নিয়েছে ম্যানচেস্টার সিটি। এই মৌসুমে ইংলিশ একমাত্র দল হিসেবে সেমি ফাইনাল নিশ্চিত করেছে লিভারপুল। দুই লেগ মিলিয়ে ৫-১ গোলের অ্যাগ্রিগেটে শেষ চারের টিকিট পেয়েছে লিভারপুল। ২০০৭-০৮ মৌসুমের পর প্রথমবারের মতো সেমি ফাইনালে খেলবে তারা।

প্রথম লেগে ৩-০ গোলে হেরে ব্যাকফুটে ছিল সিটিজেনরা। দ্বিতীয় লেগে কঠিন সমীকরণ মেলাতে পারেনি স্বাগতিকরা। ম্যাচের দ্বিতীয় মিনিটে ব্রাজিল তারকা গ্যাব্রিয়েল জেসুসের গোলে এগিয়ে গেলেও দ্বিতীয়ার্ধের দুই গোলে তাদের হারিয়ে শেষ চারে উঠেছে লিভারপুল।

বিজ্ঞাপন

রেফারির সঙ্গে বাগ্বিতণ্ডায় জড়িয়ে দ্বিতীয়ার্ধের পুরোটা সময় সাইড বেঞ্চে বসেই কাটাতে হয় গার্দিওলাকে। ম্যাচের ৫৬ মিনিটে মোহামেদ সালাহ ও ৭৭ মিনিটে রবের্তো ফিরমিনোর গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

চ্যাম্পিয়ন্স লিগের অপর ম্যাচে রোমার মাঠে ৩-০ গোলে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিয়েছে লা লিগায় শীর্ষে থেকে শিরোপার সুবাস পাওয়া বার্সা। প্রথম লেগে ৪-১ গোলে জিতলেও দ্বিতীয় লেগে হারে মেসি-সুয়ারেজরা। দুই লেগ মিলিয়ে ৪-৪ গোলের সমতা থাকলেও অ্যাওয়ে গোলের হিসেবে শেষ চারে উঠেছে ইতালিয়ান জায়ান্ট রোমা।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন