বিজ্ঞাপন

২ কোটি টাকার ভারতীয় প্রসাধনীসহ গ্রেফতার ২

January 25, 2022 | 9:54 pm

লোকাল করেসপন্ডেন্ট

ভৈরব (কিশোরগঞ্জ): কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় দুই কোটি টাকা মূল্যের ভারতীয় বিভিন্ন প্রসাধনীসহ দুইজনকে গ্রেফতার করেছে হাইওয়ে থানা পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে উপজেলার জগন্নাথপুরে ঢাকা-সিলেট মহাসড়ক থেকে ট্রাক ভর্তি এসব প্রসাধনীসহ চালক ও হেলপারকে আটকের পর বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে তাদের গ্রেফতার দেখায় পুলিশ।

হাইওয়ে পুলিশ জানায়, ট্রাকটি থানায় নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ট্রাক থেকে ১৭ বস্তা ভারতীয় অ্যালোভেরা জেল, বেটনোভেট ক্রীম, স্কীন সাইন, স্কীন সান লাইট, বেবি লোশন আইস ও জনসন ক্রীম জব্দ করা হয়। এসব প্রসাধনীর আনুমানিক বাজার মূল্য দুই কোটি টাকা।

গ্রেফতারকৃতরা হলেন— সাতক্ষীরা জেলার আলীপুর গ্রামের নাজির উদ্দিনের পুত্র চালক আমিনুর রহমান (৩৫) ও সিলেটের গোলাপগঞ্জ উপজেলার জিল্লুর রহমানের পুত্র হেলপার মো. শিপু (২৮)। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে বাদি হয়ে মামলা দায়ের করেছে পুলিশ।

বিজ্ঞাপন

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার ওসি মোজাম্মেল হোসেন জানান, সিলেটের জৈন্তাপুর থেকে একটি ট্রাকে করে ভারতীয় বিভিন্ন প্রসাধন সামগ্রী ঢাকায় পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভৈরবের জগন্নাথপুর এলাকায় অভিযান চালিয়ে ট্রাকটিকে আটক করে থানায় আনা হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে প্রসাধনী জব্দ করা হয়। আর ট্রাকটির চালক ও হেলপারকে গ্রেফতার করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ জানান, ট্রাকে থাকা ১৭টি বস্তা থেকে প্রায় দুই কোটি টাকার ভারতীয় প্রসাধনী জব্দ করা হয়েছে। আর এ ঘটনায় আটককৃত দুই ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন