বিজ্ঞাপন

বরিশালে পৃথক জায়গা থেকে ২ যুবকের মরদেহ উদ্ধার

January 26, 2022 | 6:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঢাকা: বরিশালে নদী ও খাল থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল। মঙ্গলবার রাত ১০টার পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল বরিশালের বাকেরগঞ্জের কানকি খাল থেকে সুমন হাওলাদারের (২৯) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করে।

বিজ্ঞাপন

নিহত সুমন উপজেলার কানকি গ্রামের মুক্তিযোদ্ধা কাঞ্চন হাওলাদারের ছেলে। সুমন দীর্ঘদিন ধরে মৃগী রোগে আক্রান্ত ছিলেন। এ কারণে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না দেওয়ায় রাতেই সুমনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে বুধবার (২৬ জানুয়ারি) কীর্তনখোলা নদীতে ভাসমান অবস্থায় অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পু‌লিশ। পুলিশ মরদেহ উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন জানান, মঙ্গলবার মাগরিবের আজানের আগে বাড়ি পাশে কানকি খালে ওজু করতে গেলে সুমন নিখোঁজ হন। পরিবার সদস্যরা খোঁজাখুঁজি করে না পেলে স্থানীয়রা ফায়ার সার্ভিস অফিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থালে এসে উদ্ধার অভিযান পরিচালনা করে মঙ্গলবার রাত ১০টার পরে কানকি খাল থেকে সুমনের মরদেহ উদ্ধার করে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না দেওয়ায় রাতেই সুমনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল ক‌রিম বলেন, নগরীর রসুলপুর চর সংলগ্ন কীর্তনখোলা নদীতে অজ্ঞাতপরিচয় ওই যুবকের মরদেহ দেখতে পান স্থানীয়রা। তার বয়স আনুমা‌নিক ২৫ থেকে ৩০ বছর হবে। মরদেহের পরনে ট্রাউজার ও শীতের জামাকাপড় ছি‌ল। তবে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়‌নি।

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন