বিজ্ঞাপন

সাতকানিয়ায় ২ প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

January 27, 2022 | 4:29 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় দুই পক্ষের গোলাগুলিতে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। এদের মধ্যে পাঁচ জনকে গুলিবিদ্ধ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে উপজেলার খাগরিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের গণি পাড়ায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানিয়েছেন, ৭ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় খাগরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেন ও স্বতন্ত্র প্রার্থী স্থানীয় এলডিপি নেতা জসীম উদ্দিনের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

স্বতন্ত্র প্রার্থী জসীম উদ্দিন জানিয়েছেন, সকাল সাড়ে ১১টার দিকে তিনি গণসংযোগে গেলে আকতার হোসেন তার অনুসারীদের নিয়ে হামলা চালায়। এসময় তারা গুলিও ছুঁড়ে। তার নির্বাচনি কার্যালয় ভাঙচুর করা হয়।

হামলায় তার পক্ষের কমপক্ষে ১২ জন আহত হয়েছেন বলে দাবি জসীমের।

বিজ্ঞাপন

জসীমের অভিযোগ অস্বীকার করে আকতার হোসেন বলেন, ‘জসীম উদ্দিন পরিকল্পিতভাবে তার অনুসারীদের নিয়ে আমার বাড়িতে হামলা চালায়। আমার বাড়ির সামনে গুলিবর্ষণ করে। এসময় আমার বাড়ির সাইরেন বাজানো হলে স্থানীয়রা তাদের প্রতিহত করে।’

সাতাকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল সারাবাংলাকে বলেন, ‘নির্বাচনি প্রচারণার সময় দুই পক্ষের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষ হয়েছে বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পরিস্থিতি শান্ত আছে।’

বিজ্ঞাপন

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার সারাবাংলাকে জানান, শটগানের গুলিতে আহত পাঁচ জনকে দুপুরে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সারাবাংলা/আরডি/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন