বিজ্ঞাপন

কর্মচারী খুন, রেলওয়ের পিয়ন আটক

January 28, 2022 | 5:56 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: রেলওয়ের এক পিয়নের হাতে আরেক কর্মচারী খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুর ১২টার দিকে রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার শিরোইল কলোনি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রেলের ওই পিয়নকে তাৎক্ষণিকভাবে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

নিহত ব্যক্তির নাম জহুরুল ইসলাম (৫০)। তিনি শিরোইল কলোনি এলাকার বাসিন্দা। জহুরুল রেলের পোর্টার পদে চাকরি করতেন। তিনি কর্মরত ছিলেন চাঁপাইনবাবগঞ্জের আমনুরা স্টেশনে। জহুরুল নগরীর ১৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং রেলওয়ে শ্রমিক লীগের রাজশাহীর ওপেন লাইন শাখার সহ-সভাপতি ছিলেন।

এ ঘটনায় আটক ব্যক্তির নাম মতিয়ার রহমান (৫০)। তিনি নগরীর হাজরাপুকুর এলাকার বাসিন্দা। মতিয়ার পশ্চিমাঞ্চল রেলওয়ের চিফ অপারেটিং সুপারিনটেন্ডেটের (সিওপিএস) কার্যালয়ের পিয়ন।

নগরীর ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তৌহিদুল হক সুমন জানান, পোর্টার জহুরুল ইসলাম এমএলএসএস মতিয়ার রহমানকে নিয়ে তার বাড়ির পাশে রেলের একটি পরিত্যক্ত জমি চাষাবাদ করতেন। তবে জমিটি নিয়ে দু’জনের ভেতরে ভেতরে দ্বন্দ্ব চলে আসছিল। শুক্রবার দুপুরে মতিয়ার ও তার পরিবারের সদস্যরা জমিটিতে এসে জহুরুল ইসলামকে কুপিয়ে আহত করেন। এ সময় স্থানীয়রা তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। তখন কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, ঘটনার পরই তাৎক্ষণিকভাবে মতিয়ার রহমানকে আটক করা হয়েছে। কেন, কীভাবে হত্যাকাণ্ড ঘটেছে সেসব বিষয় স্পষ্টভাবে জানতে চন্দ্রিমা থানা পুলিশ কাজ করছে। রামেকের মর্গে নিহত ব্যক্তির মরদেহের ময়নাতদন্তেরও ব্যবস্থা করা হচ্ছে। এ বিষয়ে থানায় হত্যা মামলা হবে।

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন