বিজ্ঞাপন

বাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার, কলেজ শিক্ষক স্বামী আটক

January 28, 2022 | 11:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: বাড়ির ভেতরে ঢুকে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৮ জানুয়ারি) বিকেলে পৌর শহরের সাঠিরপাড়া এলাকার সাত্তার ভিলাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় নিহতের মরদেহ উদ্ধার করে।

বিজ্ঞাপন

এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী মসিউর রহমান হিমেলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হিমেল সাঠিরপাড়া কালিকুমার উচ্চ বিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞানের প্রভাষক।

নিহতের স্বজনেরা জানায়, প্রায় ৫ বছর আগে সাঠিরপাড়া কালিকুমার উচ্চ বিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞানের প্রভাষক মসিউর রহমানের সঙ্গে পাঁচদোনা এলাকার মজিবুর রহমানের মেয়ে মানসুরা আক্তারের বিয়ে হয়। তাদের জান্নাতুল নামে ৪ বছরের একটি সন্তান রয়েছে।

প্রতি শুক্রবারই সকালে হিমেল বেলাবো সল্লাবাদ ইউনিয়নের ইব্রাহীমপুর গ্রামে তার নিজের গ্রামের বাড়িতে যান। এদিনও গিয়েছিলেন। কিন্তু দুপুরে স্ত্রী মানসুরাকে মোবাইল একাধিকবার ফোন দিলেও স্ত্রী ফোন ধরেন না। পরে হিমেল বিষয়টি তার শ্বশুরকে জানায় এবং তার বাড়িতে পাঠান। সেখানে গিয়ে নিহতের বাবা মেয়ের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন। এবং নাতিকে ঘরের বাইরে দাঁড়িয়ে থাকতে দেখেন। পরে পুলিশকে খবর দেয়া হয়।

বিজ্ঞাপন

পুলিশ এসে সন্ধ্যা ৭টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসাপাতাল মর্গে পাঠায়।

এদিকে নৃশংস এই হত্যাকাণ্ডের খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান জানিয়েছেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। তবে কি কারণে এই হত্যা তা এখনও স্পষ্ট নয়। তদন্ত চলছে, অচিরেই সব কিছু খোলাসা করা সম্ভব হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন