বিজ্ঞাপন

রাজধানীতে ছুরিকাঘাতে ট্রাকচালক নিহত

January 29, 2022 | 11:21 am

স্টাফ করেসপন্ডেন্ট

রাজধানীর ডেমরা কামারভোগ এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাইফুল ইসলাম (৩০) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন বলে জানা গেছে। শুক্রবার (২৮ জানুয়ারি) দিবাগত রাত তিনটার দিকে ডেমড়া কামারভোগ সাবেক হাসু কমিশনারের বাড়ি সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

পুলিশ সূত্রে জানা গেছে, রক্তাক্ত সাইফুলকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শনিবার (২৯ জানুয়ারি) ভোর ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

সাইফুলকে হাসপাতালে নিয়ে যাওয়া ট্রাকচালক নাইম মোল্লা জানান, রাতে তারা সারুলিয়া থেকে ট্রাকে বালু নিয়ে কামারভোগ ৪ নাম্বার গেটে ফেলছিলেন। রাত ৩টার দিকে সাইফুল প্রথমে তার ট্রাকে বালু নিয়ে যায়। এর কিছুক্ষণ পর একই জায়গায় হান্নান নামে আরেক ট্রাকচালক বালু নিয়ে যাওয়ার পর সেখানে রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় সাইফুলকে পড়ে থাকতে দেখেন। তখন পুলিশে খবর দিলে সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

নিহতের মামা মোস্তাক আহমেদ জানান, সাইফুল স্ত্রী মানসুরা আক্তার ও দুই বছরের এক মেয়েকে নিয়ে ডেমড়া মেন্দিপুর উত্তরপাড়ার নিজ বাড়িতে থাকতেন। তার বাবার নাম ফজলুল হক।

বিজ্ঞাপন

মোস্তাক অভিযোগ করে বলেন, কামারভোগ ৪নম্বর গেট এলাকায় প্রায়ই ছিনতাইয়ের ঘটনা ঘটে। আমাদের ধারনা ছিনতাইকারীরা সাইফুলকে ছুরিকাঘাতে হত্যা করেছে।

ডেমরা থানার উপ-পরিদর্শক (এসআই) হারেস মিয়া জানান, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন আছে। আসামি শনাক্তের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবংলা/এসএসআর/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন