বিজ্ঞাপন

পায়ের রগ ও গলা কাটা অবস্থায় স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

January 29, 2022 | 6:46 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: ঘোড়াঘাটে রিসান (১৫) নামের এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ছেলেটি ডান পায়ের রগ ও গলা কাটা অবস্থায় মাটিতে পরে ছিল।

বিজ্ঞাপন

শনিবার (২৯ জানুয়ারি) উপজেলার রানীগঞ্জ বাজারের গোহাটির পেছনে একটি হোটেলের ভেতর থেকে ছেলেটির মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফ আল রাজিব এবং ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির।

নিহত রিসান (১৫) উপজেলার কশিগাড়ী গ্রামের লিটন মণ্ডলের ছেলে। শুক্রবার রাত থেকে ছেলেটি নিখোঁজ ছিল। সে রানীগঞ্জ হাইস্কুলে অষ্টম শ্রেণিতে পড়াশুনা করত।

প্রত্যক্ষদর্শীরা জানান, সপ্তাহের সোম ও বৃহস্পতিবার রানীগঞ্জে গরু-ছাগলের হাট বসে। আর এই দু’দিন পাশ্ববর্তী পাঁচবিবি উপজেলার এক ব্যবসায়ী জায়গা ভাড়া নিয়ে সেখানে টিনের চালাযুক্ত একটি খাবারের হোটেল করে। শনিবার (২৯ জানুয়ারি) দুপুরে বন্ধ থাকা সেই হোটেলের ভিতর রক্তাক্ত এক শিশুর মরদেহ দেখতে পেয়ে তারা থানা পুলিশকে খবর দেন। নিহত রিসান ওই হোটেলেই হাটের দিন হোটেল শ্রমিক হিসেবে কাজ করত এবং হাটে আসা লোকজনকে হোটেলে খাবার খেতে ডাকতো।

বিজ্ঞাপন

রিসানের মা ওমিসা বেগম জানান, তার ছেলে পড়াশুনার পাশাপাশি সংসারের হাল ধরতে রানীগঞ্জ গোহাটির একটি সাপ্তাহিক হোটেলে কাজ করত। প্রতিদিনের মতো শুক্রবার রাত ১০টায় তিনি বিছানায় শুয়ে পড়েন। শোবার আগে ছেলে রিসানকে কল দিয়ে বাড়িতে আসতে বললে, তার ছেলে জানান, সে বাজারে আছে এবং কিছুক্ষণ পরে বাড়িতে ফিরবে। এরপর রিসান আর বাড়িতে ফেরেনি।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, ‘শনিবার দুপুরে আমরা মরদেহ উদ্ধার করেছি। হত্যার রহস্য উদঘাটন এবং হত্যাকারীকে শনাক্ত করার জন্য আমরা অনুসন্ধান শুরু করেছি। ময়নাতদন্তের মরদেহ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন