বিজ্ঞাপন

বাসের ধাক্কায় রিকশা থেকে ছিটকে পড়ে প্রাণ গেল কানিজের

February 2, 2022 | 12:16 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মিরপুরে শেওড়াপাড়া এলাকায় মিরপুর সুপার লিংক পরিবহনের এক বাসের ধাক্কায় একটি রিকশার এক আরোহীর মৃত্যু হয়েছে। নিহত কানিজ ফাতেমা (৫০) কারিগরি শিক্ষা বোর্ডে কম্পিউটার অপারেটর পদে নিয়োজিত ছিলেন বলে জানা গেছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১ ফ্রেরুয়ারি) রাত পৌনে ৯টার দিকে শেওড়াপাড়া রোকেয়া সরণিতে গ্রিন ইউনিভার্সিটির সামনে এ দুর্ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় কানিজকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান দুর্ঘটনার তথ্য জানিয়ে বলেন, ওই নারী রিকশা দিয়ে গ্রিন ইউনিভার্সিটির সামনে দিয়ে যাচ্ছিলেন। এ সময় মিরপুর সুপার লিংক নামে একটি যাত্রীবাহী বাস ওই রিকশায় ধাক্কা দিলে তিনি রিকশা থেকে ছিটকে পড়েন। তার মাথা আঘাতপ্রাপ্ত হয়। পরে তাকে উদ্ধার করে শহিদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, নিহতের নাম কানিজ ফাতেমা বলে জানতে পেরেছি। প্রাথমিকভাবে আরও জানা গেছে, তিনি কারিগরি শিক্ষা বোর্ডে চাকরি করতেন। তার সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানার চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

এদিকে, দুর্ঘটনার পরপরই স্থানীয়রা রাস্তায় নেমে বিক্ষোভ করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। ওসি বলেন, বাসটিকে জব্দ করা হলেও তার চালক ও হেলপার পালিয়ে গেছে। তাদের ধরতে চেষ্টা চলছে।

সারাবংলা/এসএসআর/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন