বিজ্ঞাপন

রাঙ্গামাটির দুর্গম দুমদুম্যা ও মৈদং ইউপি’র ভোট স্থগিত

February 3, 2022 | 8:37 pm

রাঙ্গামাটি প্রতিনিধি

ঢাকা: পার্বত্য জেলা রাঙ্গামাটিতে আগামী ৭ ফেব্রুয়ারি সপ্তম ধাপে অনুষ্ঠিতব্য জুরাছড়ি উপজেলার দুর্গম মৈদং ও দুমদুম্যা ইউনিয়ন পরিষদের ভোট স্থগিত নির্বাচন কমিশন (ইসি)।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে নির্বাচন কমিশন (ইসি) থেকে পাঠানো এক বার্তায় এই দুই ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত করা হয়। রাঙ্গামাটির সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. শফিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

শফিকুর রহমান বলেন, ‘নির্বাচন কমিশন থেকে পাঠানো একটা চিঠিতে জুরাছড়ি উপজেলার দুই ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত করা হয়েছে। কিন্তু কী কারণে এই নির্বাচন স্থগিত করা হয়েছে সে সম্পর্কে আমি নিশ্চিত নই। তবে অন্যান্য ইউনিয়ন পরিষদ নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে।’

ইসি সূত্রে জানা গেছে, সপ্তম ধাপে রাঙ্গামাটির লংগদু, বাঘাইছড়ি ও জুরাছড়ি- এই তিন উপজেলার ১৯ ইউনিয়ন পরিষদ নির্বাচন হওয়ার কথা থাকলেও জুরাছড়ি উপজেলার দুই ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত করায় এখন ১৭ ইউনিয়নে ভোট হবে। তবে স্থগিত দুই ইউনিয়নে দুর্গমতার কারণে নির্বাচনি সামগ্রী পাঠাতে হয় হেলিকপ্টারে। এখন দুর্গমতা, না কি অন্য কোন কোনো কারণে নির্বাচন স্থগিত করা হয়েছে কি না তা জানা যায়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন