বিজ্ঞাপন

বৌদ্ধ ভিক্ষু হত্যায় জড়িত সন্দেহে গ্রেফতার রূপায়ন কারাগারে

February 4, 2022 | 7:48 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খাগড়াছড়ি: গুগুড়াছড়ি ধর্মসুখ বৌদ্ধ বিহারের বিহারধ্যাক্ষ বিশুদ্ধ মহাথেরোর হত্যাকারী সন্দেহে গ্রেফতার হওয়া রূপায়ন চাকমাকে জেলে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

বিজ্ঞাপন

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে গ্রেফতার হওয়া রূপায়ন চাকমাকে আদালতে তোলা হলে খাগড়াছড়ি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ওমর ফারুক সুজন তাকে জেলে পাঠানোর নির্দেশ দেন। বিষয়টি বলে নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ।

তদন্তকারী কর্মকর্তা বিকিরণ চাকমা আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডের দরখাস্ত দিলে তা শুনানির জন্য আগামী রোববার দিন ধার্য করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বিকিরণ চাকমা বলেন, ‘এর আগে তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে বৃহস্পতিবার দিবাগত রাতে সদর উপজেলার কমলছড়ি গ্রাম থেকে রূপায়নকে আটক করা হয়। সে কমলছড়ি গ্রামের ইদ্র কুমার চাকমার মেয়ের জামাই ও দীঘিনালা জোড়া ব্রিজ এলাকার ধনঞ্জয় চাকমার ছেলে। আটক রূপায়ন দুই ছেলে ও এক কন্যা সন্তানের বাবা।’

বিজ্ঞাপন

রূপায়ন চাকমা নিহত বিশুদ্ধা মহাথেরোর ব্যবহৃত সিম ব্যবহার করছিল বিধায় তাকে হত্যাকারী সন্দেহে আটক করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন