বিজ্ঞাপন

স্বস্তিতে নেই ধোনির চেন্নাই

April 12, 2018 | 11:50 am

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

আইপিএলের ১১তম আসরে নিজেদের প্রথম দুটি ম্যাচেই জিতেছে দুই মৌসুম নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা চেন্নাই সুপার কিংস। তবে, স্বস্তিতে নেই মহেন্দ্র সিং ধোনির দলটি। একের পর এক ইনজুরির থাবায় বিপাকে হলুদ জার্সিধারীরা।

সবশেষ তারকা ব্যাটসম্যান সুরেশ রায়না ইনজুরির কারণে দুই ম্যাচের জন্য ছিটকে গেছেন। আইপিএল ক্যারিয়ারে চেন্নাইয়ের জার্সিতে এবারই প্রথম মাঠে নামতে নামতে পারবেন না রায়না। তার আগে পুরো আইপিএল মৌসুম থেকেই ছিটকে গেছেন দলকে প্রথম ম্যাচে জয় পাইয়ে দেওয়া কেদার যাদব। ইনজুরি থাকায় এখনও চেন্নাইয়ের জার্সিতে খেলতে পারেননি ফাফ ডু প্লেসিস। ভারতীয় তারকা ব্যাটসম্যান মুরালি বিজয় মৌসুম শুরুর আগে অনুশীলনের সময় আঙুলে চোট পেয়ে ছিটকে পড়েন।

নিজেদের দ্বিতীয় ম্যাচে কলকাতার বিপক্ষে ইনিংসের দশম ওভারে সুনিল নারাইনের বলে সিঙ্গেল রান নিতে গিয়ে মাংসপেশিতে ব্যথা অনুভব করেন রায়না। পরে মাঠেই ডাক্তারের শরণাপন্ন হতে হয় তাকে। রায়নার ব্যাট থেকে অবশ্য বড় কোনো স্কোর আসেনি। দুই ম্যাচের প্রথমটিতে মুম্বাইয়ের বিপক্ষে ৪ রান করার পর কলকাতার বিপক্ষে নিজের খেলা দ্বিতীয় ম্যাচে করেছিলেন ১৪ রান।

বিজ্ঞাপন

নিজেদের তৃতীয় ম্যাচে আগামী ১৫ এপ্রিল চেন্নাই খেলবে কিংস ইলিভেন পাঞ্জাবের বিপক্ষে। আর ২০ এপ্রিল তাদের প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস। এই দুই ম্যাচেই থাকবেন না রায়না।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন