বিজ্ঞাপন

ডাগ আউটে এসে ভুল করলেন রামোস!

April 12, 2018 | 2:14 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

উত্তেজনা তখন চরম আকার ধারন করেছে। পুরো ৯০ মিনিট ৩-০ গোলে এগিয়ে জুভেন্টাস। আগের লেগে ৩-০ গোলে জেতা রিয়াল মাদ্রিদের তখন নিজেদের মাঠ থেকেই বিদায়ের শঙ্কা। যোগ করা অতিরিক্ত সময়ে পেনাল্টি পায় রিয়াল। স্পটকিক থেকে গোল আদায় করে রোনালদো রিয়ালকে পাইয়ে দেন চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারের টিকিট। ৪-৩ গোলের অ্যাগ্রিগেটে সেমিতে উঠে রিয়াল, বিদায় নেয় জুভিরা।

নাটকীয়তায় ভরপুর ম্যাচে মাঠে ছিলেন না রিয়ালের নিয়মিত অধিনায়ক সার্জিও রামোস। জুভিদের বিপক্ষে প্রথম লেগে লাল কার্ড দেখায় ফিরতি লেগে নিষিদ্ধ ছিলেন তিনি। স্বাভাবিকভাবে সেমিতে তার খেলার কথা থাকলেও নিষেধাজ্ঞা বহাল থাকছে বলে রব উঠেছে।

রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে প্রায় পুরো ম্যাচই দর্শকসারিতে বসে দেখছিলেন নিষিদ্ধ রামোস। কিন্তু শেষ দিকে উত্তেজনা নিয়ন্ত্রণে রাখতে না পেরে তিনি ডাগ আউটে চলে আসেন। এ সময় জুভেন্টাস কোচ ম্যাসিমিলিয়ানো আল্লেগ্রির সঙ্গে বাক-বিতণ্ডায় জড়ান তিনি।

বিজ্ঞাপন

উয়েফার নিয়ম অনুযায়ী, নিষিদ্ধ খেলোয়াড় ডাগ আউটে থাকতে পারবেন না। রামোসকে তাই আরও এক ম্যাচ নিষিদ্ধ রাখা হতে পারে। তাতে সেমিফাইনালের প্রথম লেগেও মাঠের বাইরে থাকতে হবে রিয়াল দলপতিকে।

সেমিফাইনালে বায়ার্ন মিউনিখ, লিভারপুল অথবা রোমার বিপক্ষে খেলতে হবে রিয়াল মাদ্রিদকে। শুক্রবার সুইজারল্যান্ডের নিয়নে হবে সেমিফাইনালের ড্র।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন