বিজ্ঞাপন

ভাইয়ের হাতে ভাই খুন, বড় ভাইয়ের মৃত্যুদণ্ড

February 10, 2022 | 3:40 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: ছোট ভাইয়ের স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কের জের ধরে বড় ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে খুন হন ছোট ভাই সাগর আহম্মেদ। সেই খুনের অপরাধ প্রমাণিত হওয়ায় বড় ভাই তানজির আহম্মেদকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে গাইবান্ধার জেলা ও দায়রা আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এই আদেশ দেন।

গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটিটর (পিপি) ফারুক আহমেদ প্রিন্স বলেন, ‘আদালতে খুনের বিষয়টি প্রমাণিত হওয়ায় আসামি তানজির আহম্মেদের ফাঁসির আদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক দিলীপ কুমার ভৌমিক।’

মামলার তদন্তকারী দারোগা সঞ্জয় কুমার জানান, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের কান্দিপাড়া গ্রামে ছোট ভাই সাগর আহম্মেদের স্ত্রীর সঙ্গে বড় ভাই তানজির আহম্মেদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ঘটনা বুঝতে পেরে দুই ভাইয়ের মধ্যে মনোমানিল্য শুরু হয়। এ নিয়ে দুজনের মধ্যে তর্কবিতর্ক হয়ও।

বিজ্ঞাপন

এক পর্যায়ে ২০২০ সালের ৬ জানুয়ারি রাতে তানজির তার ছোট ভাই সাগরকে পলাশবাড়ি উপজেলার ভগবানপুর গ্রামের নির্জন স্থানে ডেকে নিয়ে যায় এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। অনেক খোঁজাখুজির পর বায়োগ্যাস প্ল্যান্টের গোবরের হাউজের মধ্য থেকে সাগরের মৃতদেহ উদ্ধার করা হয়। পরদিন সাগরের বাবা বেনজীর আহম্মেদ বাদী হয়ে পলাশবাড়ি থানায় তানজির আম্মেদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে। মামলায় দীর্ঘ সাক্ষ্য প্রমাণের পর আদালত আজ এই রায় দেন।

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন