বিজ্ঞাপন

অপহরণের ৭ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, দুই সহোদর গ্রেফতার

February 11, 2022 | 7:51 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: ধুনট উপজেলায় অপহরণের ৭ দিন পর এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। ওই স্কুলছাত্রীকে অপহরণের মামলায় দুই সহোদরকে গ্রেফতার করে পুলিশ।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলেন- সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার পরানপুর গ্রামের চান মিয়ার ছেলে তরিকুল ইসলাম (৩০) ও নবীর উদ্দিন (২৮)। গত বুধবার রাতে ধুনট থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ থেকে তাদের গ্রেফতার করে। বৃহস্পতিবার দুপুরের পর তাদের ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়।

মামলার নথিসূত্রে জানা গেছে, স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রী তার নানা বাড়ি গোপালনগর থেকে পড়ালেখা করে। গত ৩ ফেব্রুয়ারি রাস্তা থেকে সিএনজিযোগে ওই স্কুলছাত্রীকে অপহরণ করা হয়।

এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে ধুনট থানায় একটি অপহরণ মামলা করেন। মামলায় তরিকুল ইসলাম ও নবীর উদ্দিনসহ অজ্ঞাত আরও ৩ জনকে আসামী করা হয়। অপহরণের সাত দিন পর থানা পুলিশ অভিযান চালিয়ে স্কুলছাত্রীকে ঢাকার নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করে।

বিজ্ঞাপন

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপাসিন্ধু বালা জানান, অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে তার পরিবারের হেফাজতে দেওয়া হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার দু’জনকে কারাগারে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন