বিজ্ঞাপন

সিগারেট কিনে না আনায় কিশোরের হাতে স্কুলছাত্র খুন

February 12, 2022 | 8:17 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কানাইডাঙ্গা গ্রামে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের শিকার ইয়ামিন (১০) বৃত্তিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালের ছাত্র এবং কানাইডাঙ্গা বৃত্তিপাড়ার সেলিম উদ্দিনের ছোট ছেলে।

বিজ্ঞাপন

শনিবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে এলাকার একটি কবরস্থানের ভেতর থেকে ইয়ামিনের লাশ উদ্ধার করেন স্থানীয়রা।

নিহত শিশু ইয়ামিনের মা রিতা জানান, এদিন দুপুরে তাদের বাড়ির পাশে আম বাগানে সে তার বন্ধুদের সঙ্গে খেলা করছিলো। খেলার সময় একই গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদের সদস্য আসাদুজ্জামানের ছেলে জাহিদ (১৬) ইয়ামিনকে ৩০ টাকা দিয়ে ২০ টাকার মুড়ি চানাচুর ও ১০ টাকার সিগারেট কিনে আনতে বলে।

পরে ইয়ামিন ২০ টাকার মুড়ি-চানাচুর আনলেও ১০ টাকা দিয়ে সে সিগারেট আনেনি। সেই টাকা সে অন্য কিছু কিনে খেয়ে ফেলেছিল। জাহিদ তার কাছ থেকে ১০ টাকা না পেয়ে হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করে। এরপর সেখানেই ইয়ামিন মারা যায়। এরপর কবরস্থানের ভিতর তার লাশ ফেলে জাহিদ পালিয়ে যায়।

বিজ্ঞাপন

এসময় ইয়ামিনের খেলার সাথীরা বাড়িতে এসে বিষয়টি জানায়। পরে পরিবারের লোকজন মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, খবর পেয়ে নিহত ইয়ামিনের লাশ শনিবার বিকাল ৫টার পর তাদের বাড়ি থেকে পুলিশ উদ্ধার করে। লাশের ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রোববার লাশের ময়নাতদন্ত করা হবে।

এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত কিশোরকে আটকের চেষ্টা চলছে। তবে এদিন সন্ধ্যা সোয়া ৭টা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন