বিজ্ঞাপন

বৈদ্যুতিক এলইডি লাইটের ভেতর ৩৯৪০ পিস ইয়াবা

February 12, 2022 | 9:38 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজবাড়ী: বৈদ্যুতিক এলইডি লাইটের ভেতরে সুকৌশলে ইয়াবা পাচার করার সময় ৩ হাজার ৯৪০ পিস ইয়াবাসহ মো. শাওন মৃধা (২৯) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বিজ্ঞাপন

শনিবার (১২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে ফরিদপুর শহরের আলীপুর পাকিস্তান পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামের মো. হান্নান মৃধার ছেলে।

র‍্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মো. শফিকুল ইসলাম জানান, শাওন মৃধা একজন চিহ্নিত মাদক বিক্রেতা। দীর্ঘদিন তিনি ইয়াবা বিক্রি করে আসছিলেন। শনিবার দুপুরের দিকে তিনি ১৬টি বৈদ্যুতিক এলইডি লাইটের ভেতরে সুকৌশলে ৩ হাজার ৯৪০ পিস ইয়াবা ভরে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর শহরের আলীপুরের পাকিস্তান পাড়া থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে মাদক কেনাবেচার কাজে ব্যবহৃত ৫টি সিমকার্ড ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, উদ্ধার করা ইয়াবা ও মালামালসহ শাওন মৃধাকে ফরিদপুর কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। একইসঙ্গে তার বিরুদ্ধ ওই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন