বিজ্ঞাপন

মিথ্যাচার দিয়ে বিভ্রান্তি সৃষ্টিই বিএনপির মূল কাজ: হানিফ

February 13, 2022 | 9:28 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, “মিথ্যাচারের মধ্য দিয়ে বিএনপির উৎপত্তি এবং মিথ্যাচার দিয়ে এ দেশের মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করাই এই দলের মূল কাজ। বিএনপি নেতা মমিনুল হক কানাডায় বসে টাকার বিনিময়ে বেগম খালেদা জিয়াকে ‘মাদার্স অফ ডেমোক্রেসি’ নামের যে উপাধিতে ভূষিত করতে গিয়েছিলেন সেটি বিভিন্ন গণমাধ্যমে উঠে এসেছে।”

বিজ্ঞাপন

আর সেটি মির্জা ফখরুলের মতো নির্লজ্জ ব্যক্তিরা মিথ্যাচার করে দেশের মানুষের মধ্যে মিথ্যাচার করে রাজনৈতিক ফায়দা লোটার চেষ্টা করতে গিয়েছিলেন। তাই এই দলের কোনো ব্যক্তি বা এই দলের প্রতি দেশের সাধারণ জনগণের কোনো আগ্রহ নেই।

রোববার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১১টায় কুষ্টিয়ার নবনির্মিত আধুনিক শিল্পকলা পরিদর্শনের সময় আওয়ামী লীগের এই নেতা এসব কথা বলেন। এসময় শিল্পকলার মহাপরিচালক লিয়াকত আলী লাকী উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মাহবুব-উল আলম হানিফ বলেন, ‘আওয়ামী লীগ গণমানুষের দল এবং আওয়ামী লীগের ইতিহাস জনগণের অধিকার আদায়ের ইতিহাস। মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা যা কিছু অর্জন হয়েছে সবই আওয়ামী লীগের মাধ্যমে হয়েছে।’

বিজ্ঞাপন

আওয়ামী লীগ সব সময় জনগণের রায় নিয়ে পথ চলেছে এবং জনগণের সাথে এই দলের নিবিড় সম্পর্ক রয়েছে উল্লেখ করে হানিফ বলেন, ‘আগামী নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে কিনা সেটা একান্তই তাদের ব্যাপার এবং নির্বাচন কমিশনের সার্চ কমিটিতে তাদের অংশগ্রহণ না করাটাই হবে বিএনপির বুদ্ধিহীনতার কাজ।’

এসময় আগামী ডিসেম্বরের মধ্যেই সব জেলা এবং উপজেলার মেয়াদ উত্তীর্ণ কমিটিগুলোকে কাউন্সিলের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটিতে রূপ দেওয়া হবে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন