বিজ্ঞাপন

বিএমআরএ’র সভাপতি বাবু, সম্পাদক আমিনুল

February 13, 2022 | 10:11 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলাদেশ মেডিকেল রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিএমআরএ) নতুন কমিটি গঠন হয়েছে। আগামী ২০২২-২৪ দুই বছ‌র এই ক‌মি‌টি দা‌য়িত্ব পালন কর‌বে।

বিজ্ঞাপন

শনিবার (১২ ফেব্রুয়ারি) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সংগঠ‌নের কার্যাল‌য়ে উপদেষ্টাদের উপস্থিতিতে এক সাধারণ সভায় ১০ সদস্য বি‌শিষ্ট কার্য‌নির্বাহী ক‌মি‌টি গঠন করা হয়।

সভায় সর্বসম্ম‌তিক্রমে দৈনিক ইত্তেফাকের জাহাঙ্গীর হোসেন বাবুকে সভাপ‌তি ও কা‌লের কণ্ঠের আমিনুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বা‌চিত করা হয়। এছাড়া সহ-সভাপ‌তি প‌দে বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকমের আবাদুজ্জামান শিমুল, যুগ্ম সাধারণ সম্পাদক সারাবাংলা ডটনেটের সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক পদে প্রথম আলোর মোস্তাফিজুর রহমান, অর্থ সম্পাদক প‌দে এটিএন নিউজের আজিম উদ্দিন চৌধুরী বুলবুল, দফতর সম্পাদক পদে সময় টেলিভিশনের হায়দার আলী নির্বাচিত হয়েছে। আর কার্যকরী সদস্য প‌দে নির্বাচিত হয়েছেন ইনকিলাবের আজিজুল হাকিম, প্রথম আ‌লোর ইকবাল হো‌সেন রতন ও লাঙ্গলবার্তা ডটকমের ইকবাল কবীর।

এদিন অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- দৈনিক ইত্তেফাকের সিটি এডিটর আবুল খায়ের পাটোয়ারী, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে সাবেক সভাপতি এস এম আবুল হোসেন ও শহিদুল ইসলাম প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন