বিজ্ঞাপন

কামরাঙ্গীর চরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

February 13, 2022 | 11:13 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীর চরের মনসুরবাগ এলাকার একটি বাসায় ইয়াছিন আহমেদ ইমন (২৪) নামের এক যুবক গলায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বিজ্ঞাপন

রোববার (১৩ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে মনসুরবাগ এলাকায় এক টিনশেড বাসায় ঘটনাটি ঘটে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত পৌনে ১০টার দিকে মৃত ঘোষণা করে।

ইমনদের গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলায়। বাবার নাম আবুল হোসেন। বর্তমানে তারা কামরাঙ্গীর চরের মনসুরবাগ এলাকায় নিজ বাড়িতে থাকেন। চার ভাই এক বোনের মধ্যে ইমন ছিল ছোট।

ইমনের বড় ভাই কামাল হোসেন জানায়, ইমন নিউমার্কেটে একটি দোকানে কাজ করতো। এক সপ্তাহ আগে মার্কেটের কাজ ছেড়ে দেয়। বর্তমানে বেকার ছিল। রাতে মায়ের সঙ্গে টাকা চাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এতে অভিমান করে ইমন টিনশেড ঘরের সিলিংয়ের কাঠের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেয়। পরে পরিবারের লোকজন দেখতে পেয়ে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

বিজ্ঞাপন

কামাল আরও জানায়, ধারণা করা হচ্ছে, মায়ের সঙ্গে অভিমান করেই গলায় ফাঁস দিয়েছে ইমন। এছাড়া কোনো কারণ খুঁজে পাচ্ছে না স্বজনরা।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবহিত করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন