বিজ্ঞাপন

বিশ্বকাপের আগে আর্জেন্টিনার আরো দুটি প্রীতি ম্যাচ

April 12, 2018 | 5:05 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

রাশিয়া বিশ্বকাপের আনুষ্ঠানিক ক্ষণ গণনা শুরু হয়েছে অনেক আগেই। ফুটবলের সবচেয়ে বড় আসর ঘিরে শুরু হয়েছে উন্মাদনা। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে ইতোমধ্যে দুটি প্রীতি ম্যাচ খেলেছে বিশ্বকাপের অন্যতম ফেভারিট আর্জেন্টিনা। শোনা যাচ্ছে বিশ্বকাপের আগে আরো দুটি প্রীতি ম্যাচ খেলবে মেসি এন্ড কোং। দেশটির জনপ্রিয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে মে মাসেই বলিভিয়া ও কোস্টা রিকার বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে হোর্হে সাম্পাওলির ছাত্ররা।

আর্জেন্টাইন জনপ্রিয় সংবাদমাধ্যম ‘মুনডো আলবিচিলেসতে’ জানিয়েছে, জুনে বিশ্বকাপ আসরে যোগ দেয়ার আগে ২৪ মে বলিভিয়ার বিপক্ষে এবং ২৯ মে কোস্টা রিকার বিপক্ষে মাঠে নামবে মেসি এন্ড কোং। এর মধ্যে একটি ম্যাচ আর্জেন্টিনার রাজধানী বুয়েনোস আইরেসের বাইরে এবং আরেকটি বোকা জুনিয়রস স্টেডিয়াম অথবা ভেলেজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে হয়ে যাওয়া দুটি প্রীতি ম্যাচে মুখোমুখো হয়েছিল আর্জেন্টিনা। ইতালির বিপক্ষে ২-০ গোলে জয় পেলেও, স্পেনের বিপক্ষে ৬-১ গোলের বড় ব্যবধানে হেরেছে বিশ্বকাপের অন্যতম ফেভারিট দলটি।

বিজ্ঞাপন

দুটি প্রস্তুতি ম্যাচ খেলে ৩০ মে বার্সেলোনায় ফিরে কাতালান সিটিতে কিছুদিন সময় কাটাবে হোর্হে সাম্পাওলির ছাত্ররা। এরপর ইসরাইলের বিপক্ষে দেশটির দ্বিতীয় জনপ্রিয় শহর তেল আভিভে ৬ জুন একটি ম্যাচ খেলার কথা আছে। সেখান থেকেই রাশিয়া বিশ্বকাপের উদ্দেশ্যে রওনা করবে হোর্হে সাম্পাওলির ছাত্ররা।

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন