বিজ্ঞাপন

পারেন নি সাবিনা, পারলো না সেথুও

April 12, 2018 | 6:14 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: বলতে গেলে একাই কাঁধে করে সেমি ফাইনালে তুলেছেন সাবিনা খাতুন। সেথু এফসির হয়ে সর্বোচ্চ গোল দাতার ব্যর্থ দিনে ম্লান দলও। সেমিতেই থেমে গেলো সেথু এফসির যাত্রা।

তবে, ইন্ডিয়ান মহিলা ফুটবল লিগের আজকে (বৃহস্পতিবার) ফাইনালে যাওয়ার লড়াইটা সমানে সমানে হচ্ছিল। টক্কর দিয়ে খেলে যাচ্ছিলেন সাবিনারা। ৯০ মিনিটে গোলের দেখা পেলো না কোনো দল।

তাই ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। ১৫+১৫ মিনিটে ম্যাচ নির্ধারণে ফাইনাল নিশ্চিত করে ফেলে ইস্টার্ন স্পোর্টিং।

বিজ্ঞাপন

ম্যাচের বয়স যখন ৯৯ মিনিট। রক্ষণভাগের ভুলে ডি বক্সের ভেতরে বল পেয়ে যায় প্রামেশ্বরী দেবী। বক্সের ডান প্রান্ত থেকে তার জোড়ালো শট জাল খুঁজে পেলে ইস্টার্ন এগিয়ে যায় (১-০)। তার ছয় মিনিট পরেই বক্সের সামনে ফ্রি কিক থেকে গোল করেন মন্দাকানি দেবী (২-০)।

অতিরিক্ত সময়ের প্রথমার্ধে দুই গোল করে ম্যাচ বের করে নেয় ইস্টার্ন স্পোর্টিং। তাদের বিপক্ষে ২-০ ব্যবধানে হারে সাবিনাদের তামিলনাড়ুর দলটি।

এর আগেও লিগ পর্বের শেষ ম্যাচে ইস্টার্ন স্পোর্টিং ইউনিয়নের সঙ্গে খেলে ১-১ গোলে ড্র করেছিল সেথু এএফসি। টানা চার ম্যাচের জয়ের পর ড্র করেছিল সাবিনারা। ওই ম্যাচে সাবিনাও গোল করতে পারেননি, সেথু এফসিও জিততে পারেনি।

বিজ্ঞাপন

আজকেও শিলংয়ের নেহরু স্টেডিয়ামে সাবিনার ব্যর্থতায় অনেকটা ম্লান দলের দেখা পেল দর্শকরা। ম্যাচও হেরে গেল সেথু এফসি।

তবে সর্বোচ্চ গোলদাতার দৌড়ে তিন নম্বরে সাবিনার নাম উজ্জ্বল হয়ে থাকবে। ক্রিপসা ফুটবল ক্লাবের বালা দেবী ও রত্নাবালা দেবী দুই ম্যাচে টপকিয়ে গেছেন সাবিনা খাতুনকে। বালা দেবী ১২ গোল নিয়ে এখন এককভাবে শীর্ষে। ৭ গোল নিয়ে দ্বিতীয় স্থানে রত্নাবালা দেবী। ৬ গোল নিয়ে সাবিনা তিন নম্বরে।

সারাবাংলা/জেএইচ

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন