বিজ্ঞাপন

বার্সেলোনার মতো রিয়াল ছিটকে যায়নি: মার্সেলো

April 12, 2018 | 5:55 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

পুরো ম্যাচে পিছিয়ে থেকেও জুভেন্টাসের বিপক্ষে যোগ করা সময়ে পেনাল্টি থেকে রোনালদোর গোলে চ্যাম্পিয়নস লিগের সেমিতে পৌঁছে গেছে রিয়াল মাদ্রিদ। অথচ এর আগেও ৩-০ গোলে পিছিয়ে ছিল রোনালদো-বেনজেমারা। শেষ আটের দ্বিতীয় লেগে রোমার বিপক্ষে ৩-০ তে হেরে দুই লেগ মিলিয়ে ড্র করে ছিটকে পড়েছিল বার্সেলোনা। তাই মার্সেলো বলে বসলেন, কাতালানদের পথে হাঁটেনি রিয়াল মাদ্রিদ।

বার্সার মতো অঘটন হতে পারতো রিয়ালেরও। তবে শেষটা ভালভাবেই সম্পন্ন হয়েছে বললেন মার্সেলো, ‘আমরা মুখোমুখি হই এবং সেরাটা দিয়েই প্রতিযোগিতা করি। বার্সার সঙ্গে যা হয়েছে তা আমাদের সঙ্গে হয়নি, এর কারণ আমরা রিয়াল মাদ্রিদ।’

ম্যাচের ৯৩তম মিনিটে গোলমুখের সামনে রিয়ালের লুকাস ভাসকেজকে ফাউল করেন জুভিদের মেধি বেনাতিয়া। পেনাল্টির বাঁশি বাজান রেফারি অলিভার।

বিজ্ঞাপন

যোগ করা সময়ে রেফারির দেয়া পেনাল্টির সিদ্ধান্ত মানতে না পেরে রেফারির সঙ্গে তর্কে জড়িয়ে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয়েছিল গোলরক্ষক জিয়ানলুইজি বুফনকে। বিতর্ক বেড়েছে সেখান থেকেও। এরপর পেনাল্টি শট নেন রোনালদো। পেনাল্টি নিয়ে বিতর্ক হলেও মার্সেলো বলেন, ‘পরিস্কার পেনাল্টি ছিল এটি।’

শেষদিকে বুফনের বদলি হয়ে নামা গোলরক্ষক ওইচিচ শেজনি চাপ এড়িয়ে ঠেকাতে পারেননি রোনালদোকে। জুভিদের জালে বল জড়ালেও ৩-১ গোলে হারতে হয় রিয়ালকে। তবে দুই লেগ মিলিয়ে ৪-১ গোলের অ্যাগ্রিগেটে সেমিতে জায়গা করে নিয়েছে রিয়ালই, বিদায় নেয় ইতালির জায়ান্টরা।

শেষ চারের ড্র শুক্রবার অনুষ্ঠিত হবে শুক্রবার (১৩ এপ্রিল), সেমিতে রিয়ালের সামনে থাকছে বায়ার্ন মিউনিখ, লিভারপুল অথবা রোমা।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন