বিজ্ঞাপন

২য় কোয়ালিফায়ারে প্রথমে ব্যাটিংয়ে চট্টগ্রাম

February 16, 2022 | 5:01 pm

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনালের টিকিট পাওয়ার জন্য দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এই ম্যাচে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক আফিফ হোসেন।

বিজ্ঞাপন

এর আগে প্রথম কোয়ালিফায়ারে ফরচুন বরিশালের কাছে ৯ রানে হেরেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আর এলিমিনটরে খুলনা টাইগার্সকে হারিয়ে কোয়ালিফায়ারের টিকিট পেয়েছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

গ্রুপ পর্বে দুই দলের দুইবার দেখায় দুটিতেই জিতেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। একটিতে ৫২ রানের ব্যবধানে আর অপরটিতে ৯ উইকেটের ব্যবধানে জিতেছিল ভিক্টোরিয়ান্স।

বিজ্ঞাপন

এই ম্যাচে চট্টগ্রাম দলের একাদশে এসেছে একটি পরিবর্তন। ওপেনার কেনার লুইসের জায়গায় দলে ফিরেছেন উইল জ্যাকস। আর দুটি পরিবর্তন এসেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের একাদশেও। উইকেটরক্ষক ব্যাটার মহিদুল ইসলাম অংকন এবং স্পিনার নাহিদুল ইসলাম বাদ পড়েছেন। তাদের জায়গায় একাদশে এসেছেন অলরাউন্ডার আরিফুল ইসলাম এবং পেসার আবু হায়দার রনি।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ

বিজ্ঞাপন

লিটন দাস, মাহমুদুল হাসান জয়, ইমরুল কায়েস (অধিনায়ক), সুনীল নারিন, মঈন আলী, ফাফ ডু প্লেসিস, আরিফুল ইসলাম, আবু হায়দার রনি, শহিদুল ইসলাম, তানভির ইসলাম এবং মোস্তাফিজুর রহমান।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ

বিজ্ঞাপন

আফিফ হোসেন (অধিনায়ক), আকবর আলী (উইকেটরক্ষক), বেনি হাওয়েল, মেহেদি হাসান মিরাজ, উইল জ্যাকস, চ্যাডউইক ওয়াল্টন, শরিফুল ইসলাম, শামিম হোসেন, নাসুম আহমেদ, জাকির হাসান এবং মৃত্যুঞ্জয়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে ২০২২ বিপিএল। এবারের বিপিএলের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিপিএলের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন