বিজ্ঞাপন

মে থেকে দেশব্যাপী স্কুল ফুটবল

April 12, 2018 | 7:30 pm

স্টাফ করেসপন্ডেন্ট
ঢাকাঃ সারা দেশ থেকে স্কুল পর্যায়ের মেধাবী উদীয়মান ফুটবলার তুলে আনার জন্য আরেকটি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। চলতি বছরের মে মাস থেকে শুরু হচ্ছে এ টুর্নামেন্ট।

বিজ্ঞাপন

আজ বৃহস্পতিবার বাফুফে ভবনে স্কুল টুর্নামেন্টটি নিয়ে যাবতীয় জানানো হয়। টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতা করছে ‘প্রাণ মিল্ক লিঃ’। মে মাসের ২য় সপ্তাহ হতে দেশের সকল জেলার স্কুলসমূহের অংশগ্রহণে ‘জাতীয় স্কুল ফুটবল টুর্নামেন্ট ২০১৭-১৮’ এর খেলা শুরু হতে যাচ্ছে।

টুর্নামেন্টে প্রথম পর্বের খেলাসমূহ দেশের ৭টি ভেন্যুতে অনুষ্ঠিত হবে। ভেন্যু সমূহ যথাক্রমে ঢাকা, সাতক্ষীরা, সিলেট, রংপুর, বরিশাল, চট্টগ্রাম ও রাজশাহী। উক্ত টুর্নামেন্টে প্রায় ৬০টি জেলা ফুটবল দল অংশগ্রহণ করবে, অংশগ্রহণকারী দলসমূহকে পার্টিসিপেশন মানি, সকল খেলোয়াড়দের জার্সি, প্যান্ট, সকস্ এবং খেলা চলাকালীন খেলোয়াড়দের প্রাণ বেভারেজ প্রদান করা হবে।

এসময় বাফুফে সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, বাফুফে সদস্য ও জাতীয় স্কুল ফুটবল কমিটির চেয়ারম্যান বিজন বড়ুয়া ডেপুটি চেয়ারম্যান জালাল উদ্দিন জালু, বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ। প্রাণ ডেইরী লিঃ এর পক্ষে উপস্থিত ছিলেন জি এম, অপারেশন্স জনাব রাজিব ইবনে ইসলাম, ক্যাটাগরী ম্যানেজার মাকসুদুর রহমান এবং গুড লাক স্টেশনারী এর ব্রান্ড ম্যানেজার জনাব আহ্সানুজ্জামান খান।
সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন