বিজ্ঞাপন

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

February 17, 2022 | 3:41 pm

লোকাল করেসপন্ডেন্ট

ভৈরব (কিশোরগঞ্জ): জেলার ভৈরব উপজেলার চাঞ্চল্যকর সিদ্দিক হত্যা মামলার যাবজ্জীবন কারাদণ্ডের সাজাপ্রাপ্ত পলাতক আসামি কাকন মিয়াকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাব -১৪।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) ভোরে রাজধানীর রমনা থানার কাকরাইল এলাকা থেকে কাকনকে গ্রেফতার করা হয়। র‌্যাব-১৪’র অধিনায় রফিউদ্দীন মোহাম্মদ জোবায়ের এ তথ্য জানান।

আসামি কাকন মিয়া উপজেলার বরমাইপাড়ার হিলচিয়া গ্রামের মো. জজ মিয়ার ছেলে।

এ বিষয়ে রফিউদ্দীন মোহাম্মদ জোবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, কিশোরগঞ্জের বাজিতপুরের চাঞ্চল্যকর ছিদ্দিক হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. কাকন মিয়া (২৫) ঢাকার রমনা থানার কাকরাইল এলাকায় দীর্ঘদিন যাবৎ আত্মগোপনে আছে। ওই তথ্যের ভিত্তিতে আজ ভোরে তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

উল্লেখ্য, কিশোরগঞ্জের বাজিতপুর থানার বরমাইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চলাচলের রাস্তার পাশে ঘর নির্মাণকে কেন্দ্র করে আসামি মো. কাকন মিয়ার পক্ষ ও নিহত মো. সিদ্দিক মিয়ার পক্ষের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এরই জেরে ২০১৬ সালের ২২ জানুয়ারি কাকন মিয়া ও তার আত্মীয়-স্বজন রাস্তার পাশে ঘর নির্মাণ করতে চাইলে সিদ্দিক মিয়া ও তার আত্মীয়-স্বজন বাধা দেয়। এরপর কাকন মিয়া ও তার আত্মীয়-স্বজনেরা পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্রসহ লোহার রড, লোহার পাইপ, শাবল ও লাঠি ইত্যাদি অস্ত্রাদি দিয়ে নিহত সিদ্দিক মিয়াকে আঘাত করলে ডান কানসহ মারাত্মক গুরুতর জখম হয়।

এরার সিদ্দিককে প্রথমে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ওই একই দিনে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এ সময় অ্যাম্বুলেন্সে করে ঢাকা নেওয়ার পথে নরসিংদী এলাকায় তার মৃত্যু হয়। ওই ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার মামলা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন