বিজ্ঞাপন

হিলি সীমান্তে বিজিবি-বিএসএফ’র সৌজন্য সাক্ষাৎ

February 17, 2022 | 3:51 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: জেলার হিলি সীমান্ত এলাকায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) শিলিগুড়ির নর্থবেঙ্গল ফ্রন্টিয়ারের আইজি অজয় সিং। এ সময় এলাকাটি পরিদর্শনও করেন তিনি।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে তিনি হিলি সীমান্তের চেকপোস্ট গেটের ২৮৫নং মেইন পিলারের ১১নং সাবপিলার সংলগ্ন শূন্যরেখায় পৌঁছালে বিজিবির দিনাজপুর সেক্টর কমান্ডার কর্নেল গোলাম মোহিদ্দিন খন্দকার ও জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লে. কর্নেল রফিকুল ইসলাম তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরে বিজিবি ও বিএসএফ একে অপরের পক্ষ থেকে বিভিন্ন উপহার সামগ্রী বিনিময় করে। এর পরে তারা একে অপরের সহিত কুশল বিনিময় করেন। এ সময় সেখানে ভারতের রায়গঞ্জ সেক্টরের কমান্ডার এসএ শ্রী ভাস্তভা, বিজিবির পক্ষে বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার ইয়াসিন আলীসহ উভয় বাহিনীর নারী ও পুরুষ সেনা সদস্যরা উপস্থিত ছিলেন।

বিজিবির দিনাজপুর সেক্টর কমান্ডার কর্নেল গোলাম মোহিদ্দিন খন্দকার বলেন, আজ সকালে বিএসএফ’র নর্থবেঙ্গল ফ্রন্টিয়ারের আইজি অজয় শিং হিলি সীমান্ত এলাকা পরিদর্শনে আসেন। এ সময় বিজিবি সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন