বিজ্ঞাপন

লালমনিরহাটে অপহরণ মামলায় যুবদল নেতা গ্রেফতার

February 20, 2022 | 9:16 pm

ডি‌স্ট্রিক করেসপন্ডেন্ট

লালম‌নিরহাট: এক মেয়েকে অপহরণের মামলায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম আঙ্গুরকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২০ ফেব্রুয়ারী) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল।

বিজ্ঞাপন

এর আগে, ভোর রাতে পাশ্ববর্তী কুড়িগ্রাম জেলার রাজারহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে কালীগঞ্জ থানা পুলিশ। জাহাঙ্গীর আলম আঙ্গুর উপজেলার দক্ষিণ ঘনশ্যাম এলাকার রবিউল ইসলামের ছেলে। তিনি উপজেলা যুবদলের আহ্বায়ক।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল জানান, গত ১৫ ফেব্রুয়ারি স্থানীয় এক মেয়েকে অপহরণ করা হয়। এ ঘটনায় ওই মেয়ের বাবা বাদি হয়ে কালীগঞ্জ থানায় জাহাঙ্গীর আলম আঙ্গুরের বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করেন। সেই মামলায় গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোর রাতে পাশ্ববর্তী কুড়িগ্রামের রাজারহাট এলাকা থেকে স্থানীয় থানা পুলিশের সহায়তায় জাহাঙ্গীর আলম আঙ্গুরকে গ্রেফতার করে কালীগঞ্জ থানা পুলিশ।

লালমনিরহাট জেলা যুবদলের আহ্বায়ক সাইদুর রহমান জানান, কালীগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম আঙ্গুরকে অপহরণের মামলায় গ্রেফতার করা হয়েছে বলে শুনেছি। দলীয় ফোরামে তার বিষয়ে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন