বিজ্ঞাপন

মুন্সীগঞ্জে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত

February 22, 2022 | 1:32 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত হয়েছে। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে টঙ্গীবাড়ী উপজেলার তোলকাই এলাকার টঙ্গীবাড়ী-বালিগাঁও সড়কে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন- মাদারীপুরের চরভদ্রাসন এলাকার শহিদুল মাদবরের স্ত্রীর শিউলী বেগম (৪৫) ও মেয়ে পুতুল আক্তার (২০)।

দুর্ঘটনায় আহত হয়েছে নিহত পুতুলের শিশু মেয়ে আনিসা (২) ও সিএনজি চালক। এ ঘটনায় ঘাতক ট্রাক চালক বাবুলকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শিউলী বেগম ও মেয়ে আনিসাকে নিয়ে নারায়ণগঞ্জ থেকে মাদারীপুরের বাড়িতে ফিরতে ফিরছিলেন পুতুল আক্তার। পথে তাদের বহনকারী সিএনজিটি মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার তোলকাই এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেতে আসা বেপরোয়া গতির একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে মুচড়ে যায় সিএনজিটি, ঘটনাস্থলেই মৃত্যু হয় মা ও মেয়ে।

বিজ্ঞাপন

দুর্ঘটনায় আহত হয় শিশু আনিসা ও সিএনজি চালক। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ঘাতক ট্রাক ড্রাইভার বাবুলকে আটক করা হয়ছে। আহত শিশু ও সিএনজি চালককে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আইনি পদক্ষেপ শেষে নিহতদের মহদেহ স্বজনদের বুঝিয়ে দেওয়া হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন