বিজ্ঞাপন

সিরাজগঞ্জে কাউন্সিলর পুত্রকে ছুরিকাঘাত, আটক ১

February 22, 2022 | 10:33 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে শহরের বাজার স্টেশন এলাকায় সংরক্ষিত মহিলা কাউন্সিলর তাহমিনা খাতুন মিনার পুত্র রাশেদুল ইসলাম সৌরভ (২৬) নামে এক যুবককে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় এ ঘটনায় এক যুবককে আটক করা হয়েছে। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে শহরের বাজার স্টেশন এলাকায় প্রকাশ্যে দিবালোকে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

আহত যুবক রাশেদুল ইসলাম সৌরভ সিরাজগঞ্জ পৌরসভার ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর তাহমিনা খাতুন মিনার ছেলে। এ ঘটনায় জিহাদ নামে এক যুবককে আটক করা হয়েছে। সে পৌর এলকার শাহেদ নগর মহল্লার কালাম শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত তিনদিন আগে সিরাজগঞ্জ পৌর এলাকার শহীদগঞ্জ ও ব্যাপারীপাড়া মহল্লার কয়েকজন যুবকের সঙ্গে রাশেদুলের কথাকাটি হয়। এ নিয়ে উভয়ের মধ্যে উত্তেজনা বিরাজ করে। দুপুরে রাশেদুল ইসলাম সৌরভ স্কুলের কাজে সদর উপজেলা পরিষদে যাওয়ার পথে শহরের বাজার স্টেশন স্বাধীনতা স্কয়ার এলাকায় পৌঁছলে কয়েকজন যুবক তার উপর হামলা করে। এ সময় ধারালো ছুরি দিয়ে তাকে আঘাত করলে সে গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। পুলিশ ঘটনাস্থল থেকে জিহাদ নামে এক যুবককে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ জানান, ধারালো অস্ত্র দিয়ে পিঠের নিচের অংশে আঘাত করায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। গুরুত্বর অবস্থায় ঢাকায় রেফার্ড করা হয়েছে তাকে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৪/৫ জন যুবক এ ঘটনা ঘটিয়েছে। ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে। অন্যদের আটকে অভিযান চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন