বিজ্ঞাপন

লিটনের পর মুশফিকের ফিফটি

February 25, 2022 | 1:55 pm

স্পোর্টস ডেস্ক

দ্বিতীয় ওয়ানডেতে দুর্দান্ত ব্যাটিং করে প্রথমে ফিফটি তুলে নিয়েছেন লিটন দাস। এরপর লিটনের দেখানো পথে হেটে ফিফটি তুলে নেন মুশফিকুর রহিম। দলীয় অর্ধশতকের সঙ্গে সঙ্গে লিটন-মুশফিকের জুটি পেরিয়েছে শতরান।

বিজ্ঞাপন

ইনিংসের ৩৪তম ওভারের দ্বিতীয় বলে রশিদকে খানকে বাউন্ডারি হাঁকিয়ে মুশফিকুর রহিম তুলে নেন অর্ধশতক। ৫৬ বলে ৬টি বাউন্ডারিতে ফিফটি করেন মুশফিক। ওয়ানডে ক্যারিয়ারে এটি মুশফিকের ৪১তম অর্ধশতক।

লিটনের ফিফটি

এর আগে সাকিব ফিরলে মুশফিকুর রহিমকে সঙ্গে নিয়ে জুটি গড়েন লিটন দাস। ২৫তম ওভারে নবীর তৃতীয় বলে স্কয়ার লেগ দিয়ে চার মেরে অর্ধশতক তুলে নেন লিটন। ৮ চারে ৬৫ বলে অর্ধশতক তুলে নিলেন তিনি। ওয়ানডেতে এটি লিটনের চতুর্থ অর্ধশতক।

মুশফিকের অর্ধশতকের পর দলীয় সংগ্রহ ২০০ স্পর্শ করে ইনিংসের ৩৬তম ওভারে। লিটন-মুশফিকের জুটি ছুঁয়েছে শতরান।

বিজ্ঞাপন

এই রিপোর্ট লেখা অবধি বাংলাদেশের সংগ্রহ ৩৬ ওভারে ২ উইকেটে ২০১। উইকেটে আছেন লিটন দাস ৮১ এবং মুশফিকুর রহিম ৫৮ রানে অপরাজিত আছেন।।

বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

ছবি: শ্যামল নন্দী

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন