বিজ্ঞাপন

টিকটক করতে গিয়ে ট্রেনে কাটা পড়ে মৃত্যু

March 2, 2022 | 3:17 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজবাড়ী: জেলার কালুখালী উপজেলায় রেল ব্রিজের ওপর টিকটক করতে গিয়ে ট্রেনে কাটা পড়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহত কিশোরের নাম আলহাজ্ব হোসেন (১৬)।

বিজ্ঞাপন

বুধবার (২ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কালিকাপুর রেল ব্রিজে এ ঘটনা ঘটে। নিহত আলহাজ্ব পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের মুচিদাহ গ্রামের মো. রেজাউল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আলহাজ্ব হোসেন পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসের (কোভিড-১৯) ভ্যাকসিন নিতে গিয়েছিল। ভ্যাকসিন নেওয়ার পরে সে কয়েকজন বন্ধুর সঙ্গে কালিকাপুর রেল ব্রিজে ঘুরতে যায়। এরপর সে ব্রিজের ওপর উঠে মোবাইল দিয়ে টিকটিক ভিডিও করার জন্য শুটিং শুরু করে। এ সময় রাজবাড়ীগামী একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পর পরই তার সঙ্গে থাকা বন্ধুরা সবাই পালিয়ে যায়। পরে স্থানীয়রা তার লাশটি ব্রিজ থেকে নিচে নামিয়ে আনেন।

রাজবাড়ী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম বলেন, কিশোরের মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে পররাষ্ট্র সচিবত্রুটিযুক্ত এয়ারক্রাফট শনাক্ত করে ব্যবস্থা নেওয়ার পরামর্শমিয়ানমারে সংঘাত: বিস্ফোরণের বিকট শব্দে টেকনাফবাসীর নির্ঘুম রাতফের সম্মেলনের তারিখ ঘোষণা, স্বপনের সামনে ২ নেতার পালটাপালটিএডিস লার্ভা পাওয়ায় স্কয়ার হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানাপদ্মা সেতু প্রকল্পের সমাপনী ঘোষণায় মাওয়া যাচ্ছেন প্রধানমন্ত্রীনৌবাহিনীর নবীনদের কুচাকাওয়াজে ভারতীয় নৌপ্রধানশনিবার বিক্ষোভ, রোববার থেকে ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণাপথচারীকে ধাক্কা, পালানোর সময় বাইক উল্টে চালক নিহতসাংবাদিক কনক ও আইনজীবী মহসীনকে আপিল বিভাগে তলব সব খবর...
বিজ্ঞাপন