বিজ্ঞাপন

ফোনে কথা বলার সময় ট্রেনে কাটা পড়ে মৃত্যু

March 2, 2022 | 3:35 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: জেলার সাবগ্রাম এলাকায় ট্রেনে কাটা পড়ে রেজাউল করিম (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় তিনি মোবাইলে ফোনে কথা বলছিল বলে জানা গেছে। বুধবার (২ মার্চ) সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

নিহত রেজাউল করিম বগুড়া সদরের পল্লীমঙ্গল গোপালবাড়ি এলাকার বাসিন্দা।

রেলওয়ে পুলিশ ও স্থানীররা জানান, বুধবার সকাল ৯টার দিকে বোনারপাড়া-সান্তাহারগামী ট্রেনটি বগুড়ার সদরের সাবগ্রাম এলাকা অতিক্রম করার সময় সাবগ্রাম উত্তরপাড়ায় এই দুর্ঘটনা ঘটে। রেজাউল মোবাইলে কথা বলার সময় রেল লাইন পার হচ্ছিলেন। অন্যমনস্কতার কারণে ট্রেনে তিনি কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে বগুড়া রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে বগুড়া স্টেশন মাস্টার সাজেদুর রহমান সাজু জানিয়েছেন, সান্তাহারগামী একটি ট্রেনের নিচে কাটা পড়ে ওই ব্যক্তির মৃত্যু হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে পররাষ্ট্র সচিবত্রুটিযুক্ত এয়ারক্রাফট শনাক্ত করে ব্যবস্থা নেওয়ার পরামর্শমিয়ানমারে সংঘাত: বিস্ফোরণের বিকট শব্দে টেকনাফবাসীর নির্ঘুম রাতফের সম্মেলনের তারিখ ঘোষণা, স্বপনের সামনে ২ নেতার পালটাপালটিএডিস লার্ভা পাওয়ায় স্কয়ার হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানাপদ্মা সেতু প্রকল্পের সমাপনী ঘোষণায় মাওয়া যাচ্ছেন প্রধানমন্ত্রীনৌবাহিনীর নবীনদের কুচাকাওয়াজে ভারতীয় নৌপ্রধানশনিবার বিক্ষোভ, রোববার থেকে ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণাপথচারীকে ধাক্কা, পালানোর সময় বাইক উল্টে চালক নিহতসাংবাদিক কনক ও আইনজীবী মহসীনকে আপিল বিভাগে তলব সব খবর...
বিজ্ঞাপন