বিজ্ঞাপন

তুষারের ২৮তম সেঞ্চুরি

April 13, 2018 | 3:53 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

আউট হননি, মাঠ ছেড়েছেন ইনজুরিতে পড়ে। তবে মাঠ ছাড়ার আগেই আসল কাজটা করে গেছেন বাংলাদেশের রান মেশিন খ্যাত তুষার ইমরান। বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) চতুর্থ রাউন্ডে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সাউথ জোনের হয়ে ইষ্ট জোনের বিপক্ষে ক্যারিয়ারের ২৮তম সেঞ্চুরিটা তুলে নিলেন এই ব্যাটসম্যান।

ইষ্ট জোনের বিপক্ষে প্রথম ইনিংসে ১৩০ রানের দুর্দান্ত ইনিংস খেলেন তুষার। তার ব্যাটে ভর করে সাউথ জোনের সংগ্রহ দাঁড়ায়েছিল ৪০৩ রান। দ্বিতীয় ইনিংসেও দলের হাল ধরেন ডানহাতি এই ব্যাটসম্যান। ১৪৫ বলে ১২টি চার এবং ২ ছক্কায় ১০৩ রান করেন এই রান মেশিন। ক্যারিয়ারের ২৮তম ইনজুরি পূরণ করার পর ইনজুরিতে পড়ে মাঠ ছাড়তে এই ব্যাটসম্যানকে।

সাউথ জোনের ফজলে মাহমুদ ৪২ ও জাতীয় দলের ওপেনার সৌম্য সরকার ৩৫ রান করে আউট হন। ৯২ বলে ৫ চার এবং ৩ ছক্কায় ৬৬ রান করে ফিরে যান মোহাম্মদ মিঠুন। শেষদিকে নাঈম হাসান ৮ এবং আবদুর রাজ্জাক ১৯ রানে অপরাজিত থাকতে ইনিংস ঘোষণা করে সাউথ জোন।

বিজ্ঞাপন

ইস্ট জোনের সোহাগ গাজী সর্বোচ্চ ৩টি উইকেট নেন। আবু জায়েদ রাহী এবং মোহাম্মদ আশরাফুল ২টি করে উইকেট নেন।

ইস্ট জোন: মোহাম্মদ আশরাফুল, লিটন দাস, অলোক কাপালি (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, ইয়াসির আলি, জাকের আলি, ইমতিয়াজ হোসেন, সোহাগ গাজী, মোহাম্মদ সাইফুদ্দিন, আবু জায়েদ রাহী এবং খালেদ আহমেদ।

সাউথ জোন: শাহরিয়ার নাফিস, এনামুল হক বিজয়, ফজলে মাহমুদ, তুষার ইমরান, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, নাঈম হাসান, নুরুল হাসান সোহান (অধিনায়ক), দেলোয়ার হোসেন, আবদুর রাজ্জাক এবং কামরুল ইসলাম রাব্বি।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন