বিজ্ঞাপন

প্রথম টি-টোয়েন্টি থেকে ছিটকে গেলেন মুশফিক

March 3, 2022 | 1:03 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

আফগানিস্তানের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে খেলা হচ্ছে না মুশফিকুর রহিমের। নিশ্চিত করেছেন বাংলাদেশ জাতীয় দলের ফিজিও বায়জিদ উল ইসলাম।

বিজ্ঞাপন

অনুশীলন করতে নেমে চোট পান অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটার মুশফিকুর রহিম। মুশফিকের চোট খুব বেশি গুরুতর না হলেও সাবধানতার জন্য তাকে আফগানদের বিপক্ষের প্রথম ম্যাচ খেলার অনুমতি দেওয়া হয়নি তাকে। এমনটাই জানিয়েছে বাংলাদেশ জাতীয় দলের ফিজিও।

বায়জিদ বলেন, ‘গতকালকে মুশফিকের ডান হাতের আঙুলে ব্যথা পাওয়ার পর আমরা এক্স’রে করি। সেখানে আমরা খারাপ কিছু পাইনি। কিন্তু এক্স’রেতে আঘাত পাওয়া ওই জায়গাটা কিছুটা দাগ দেখতে পাই আমরা। তাই আমরা সাবধানতার জন্য আজকের ম্যাচ থেকে ওকে বাইরে রাখছি। আগামীকাল মুশফিকের অনুশীলনের পর আমরা বাকি সিদ্ধান্ত নেব।

অনুশীলনে মুশফিকের চোট

বাংলাদেশ-আফগানিস্তান দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি মাঠে গড়াবে আগামীকাল বৃহস্পতিবার। পূর্ব সূচি অনুযায়ী বুধবার (২ মার্চ) সকাল সাড়ে ১১টা অনুশীলনে নামে বাংলাদেশ দল। দুপুর পৌনে ১টার দিকে ইনডোর নেটে ব্যাটিং করতে আসেন মুশি। পশ্চিম পাশের উইকেটে ব্যাট করছিলেন। এমন সময় পেসার শরিফুল ইসলামের হঠাৎ লাফিয়ে উঠা এক বল মুশফিকের আঙ্গুলে আঘাত হানে।

বিজ্ঞাপন

সেখানেই প্রাথমিক শুশ্রুষা দেওয়া হয়েছে মুশফিককে। অনেকক্ষণ যাবত বরফ দেওয়া হয় তার আঙ্গুলে। তবে ব্যাটিংয়ে আর ফিরতে পারেননি। ফিরে যান ড্রেসিংরুমে।

আফগানিস্তের বিপক্ষে দুই ম্যাচে টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি মাঠে গড়াচ্ছে বৃহস্পতিবার (৩ মার্চ)। মিরপুর শের-ই-বাংলায় ম্যাচটি মাঠে গড়াবে বাংলাদেশ সময় বিকেল ৩টায়।

বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন