বিজ্ঞাপন

উজিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

March 4, 2022 | 7:02 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: উজিরপুরে নূপুর (১৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৪ মার্চ) সকালে উপজেলার মাদ্রাসী গ্রামে ওই নারীর শ্বশুরবাড়ির দোতলা থেকে মরদেহ উদ্ধার করা হয়। দুপুরে মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

নূপুর আক্তার পার্শ্ববর্তী গৌরনদী উপজেলার পশ্চিম আশোকাঠী গ্রামের নজরুল ইসলামের মেয়ে।

নূপুরের চাচা ইকবাল হোসেন জানান, দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর দুই বছর আগে মাদ্রাসী গ্রামের সাহেব আলী হাওলাদারের ছেলে মো. মিলন হাওলাদারের (২৫) সঙ্গে নূপুরের বিয়ে হয়। বিয়ের পর তারা ভালোই ছিল। কয়েক মাস ধরে তাদের পারিবারিক কলহ দেখা দেয়। শুক্রবার সকালে নূপুরকে ঘরের দোতলায় ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশ আমাদের খবর দেয়। আমাদের মেয়ের মরদেহ যেভাবে পাওয়া গেছে তাতে সন্দেহ হয় তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

মিলনের ভগ্নিপতি মো. আনোয়ার হাওলাদার জানান, প্রেমের বিয়ের শুরু থেকেই দাম্পত্য কলহ ছিল। স্বামীর সঙ্গে অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে ধারণা করছি।

বিজ্ঞাপন

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আর্শাদ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী ও শ্বশুর-শাশুড়িকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এটি হত্যা নাকি আত্মহত্যা এখন বলা যাচ্ছে না। তবে ময়নাতদন্তের প্রতিবেদনে পাওয়া গেলে নূপুরের মৃত্যুর কারণ জানা যাবে।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন