বিজ্ঞাপন

‘হকিতে প্রয়োজনে জিএস পদই থাকবে না’

April 13, 2018 | 7:49 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকাঃ হকিতে উন্নয়নের নামে সাধারণ সম্পাদকের চেয়ার বদল নিয়ে দামাডোল হয়েছে। ওই চেয়ারটিকে ঘিরে দৃশ্যমান ও অদৃশ্য অনেক গ্রুপ তৈরি হয়েছে। অন্তঃকোন্দলও নতুন কিছু নয় দেশের হকির জগতে। যার ফলে সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে দেশের হকি।

তবে, প্রয়োজন হলে সেই পদই চিরতরে উঠে যেতে পারে!

হকির উন্নয়নে ফেডারেশনের সাধারণ সম্পাদকের পদটি চিরতরে উঠিয়ে দেয়ার কথা ভাবছে ফেডারেশনের বর্তমান আহ্বায়ক কমিটির হর্তাকর্তারা। এমনটাই জানালেন বাহফের সাধারণ সম্পাদক আব্দুস সাদেক।

বিজ্ঞাপন

‘সাধারণ সম্পাদক কে হবে, এটা নিয়ে দলাদলি করে হকির অনেক ক্ষতি হয়েছে। প্রয়োজন হলে জেনারেল সেক্রেটারির পোস্টটাই চেঞ্জ করা হবে।’ জেনারেল সেক্রেটারির পোস্টটাই প্রয়োজন নাই বলে জানান তিনি।

লিগ চলছে, সামনে এশিয়ান গেমস আবার রোজার মাস এগুলোর মাঝে নির্বাচন হওয়ার সম্ভাবনা কম। এসময়ের মধ্যে নির্বাচনের দিকে পা আপাতত পা বাড়াবে না এমনটাই জানালেন আব্দুস সাদেক।

এদিকে এপ্রিলে শুরু হওয়ার হকি প্রিমিয়ার লিগে দলবদল শেষ হয়েছে ৭ তারিখ। একমাত্র দল ডিফেন্ডিং রানারআপ ঊষা ক্রীড়া চক্র অংশ নেয়নি। তবে প্রিমিয়ার লিগে দলবদল শেষ হলেও অংশ নেয়ার এখনও সুযোগ আছে মনে করে সাধারণ সম্পাদক, তারা দলবদলে অংশ নেয়নি তার মানে এ নয় যে তারা খেলতে পারছে না। তাদের জন্য এখনও পথ খোলা আছে।

বিজ্ঞাপন

এছাড়াও এ সময়ের মধ্যে নারীদের নিয়ে দলগঠন নিয়েও আশ্বাস দিয়েছেন বাহফের এই জিএস।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন