বিজ্ঞাপন

হাতিরঝিলে বাসা থেকে নৃত্যশিল্পীর লাশ উদ্ধার

March 6, 2022 | 3:47 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর হাতিরঝিলের একটি বাসা থেকে নৃত্য শিল্পী বিউটি আক্তার মিনুর (৫০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য ছিলেন বলে জানা গেছে।

বিজ্ঞাপন

শনিবার (৬ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে বড় মগবাজারের বাসার ৬ষ্ঠ তলা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হারুন অর রশিদ জানান, ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় তার তার উদ্ধার করা হয়। পরিবার দাবি করছে, সৌদি প্রবাসী এক ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিল। গত রাত সাড়ে ১১টার দিকে মোবাইল ফোনে তার সঙ্গে রাগারাগি হয় বিউটির। এরপর নিজের রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয়। কিছুক্ষণ পর তার পরিবারের লোকজন ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা খুলে দেখে গলায় ফাঁস দিয়ে ঝুলছেন তিনি।

মৃত বিউটির ছোট ভাই মো. ফারুক জানান, বিউটি চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য। সিনেমাতে নৃত্যশিল্পী হিসেবে কাজ করতেন। দিলদার, আফজাল শরীফ, কাবিলা সহ অনেক সঙ্গে সিনেমায় অভিনয় করেছেন তিনি।

বিজ্ঞাপন

ফারুক আরও জানান, বিশ বছর আগে তার স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে যায়। এরপর তিনি আর কোথাও বিয়ে করেননি। খুব রাগী প্রকৃতির ছিলেন। তবে সৌদি প্রবাসী এক ব্যক্তির সঙ্গে মোবাইলে কথা বলতেন। গত রাতে ওই ব্যক্তির সঙ্গে মোবাইলে ঝগড়া হয়।

বিউটির বাড়ি বরিশাল জেলার গৌরনদী উপজেলার কালুপাড়া গ্রামে। বাবার আব্দুল মন্নান খলিফা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন