বিজ্ঞাপন

দিনাজপুর পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

March 7, 2022 | 9:55 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: জেলার বিরামপুর ও নবাবগঞ্জ উপজেলা পৃথক পৃথক সড়ক দুঘটনায় দুইজন নিহত হয়েছেন। মূলত ট্রাকের ধাক্কায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সাঁওতাল নারী আরতি রানি (৪০) ও মাসুম (২৬) নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

সোমবার (৭ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত এবং নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, মেয়ে জামাইয়ের বাড়ি থেকে ভ্যানে করে নিজ বাড়িতে ফেরার সময় দিনাজপুরের বিরামপুরে ট্রাকের ধাক্কায় আরতি রানি নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের স্বামী গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সোমাবার সন্ধ্যা ৬টার দিকে পৌরসভার দিনাজপুর- গোবিন্দগঞ্জ মহাসড়কে কলেজ বাজার বটতলী এলাকায় এ দুঘটনা ঘটে। নিহত আরতি রানি জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার সুনিলের স্ত্রী।

স্থানীয়দের বরাত দিয়ে বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, সন্ধ্যায় দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার রাজবাড়ী এলাকা থেকে মেয়ে জামাইয়ের বাড়ি থেকে পাঁচবিবি উপজেলায় নিজ বাড়িতে ফিরছিলেন তারা। সুনিল নিজেই ভ্যান চালাচ্ছিলেন। পথে বিরামপুর পৌরশহরের দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়ক এলাকায় পিছন দিক থেকে একটি ট্রাক জোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আরতি রানি মারা যান।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সুনিলকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাকটিকে আটক করা হয়েছে।

অপরদিকে পৃথক ঘটনায় আজ সোমবার বিকেলে নবাবগঞ্জ উপজেলার চড়ার হাট মহাসড়কের ঢাকাগামী সিমেন্ট বোঝাই ট্রাক ধাক্কায় এক যুবক নিহত হয়েছেন।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওয়াহিদ বলেন, উপজেলার চড়ার হাট মহাসড়কের দাঁড়িয়ে থাকা একটি আলু বোঝাই ট্রাকে ঢাকাগামী এ্যাংকর সিমেন্ট বোঝাই ট্রাক ধাক্কা দেয়। এতে দাঁড়িয়ে থাকা ট্রাকের চালকের সহযোগী মাসুম (২৬) নিহত হন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন