বিজ্ঞাপন

পাটের সুতা উৎপাদনের স্বীকৃতি পেল আকিজ জুট মিলস

March 9, 2022 | 8:04 pm

সারাবাংলা ডেস্ক

পাটের সুতা উৎপাদন করে স্বীকৃতি পেয়েছে আকিজ জুট মিলস লিমিডেট। বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের জাতীয় পাট দিবসের আয়োজনে প্রতিষ্ঠানটিকে পাটের সুতা উৎপাদনে সেরা পাটকলের সম্মাননা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

গত রোববার (৬ মার্চ) জাতীয় পাট দিবসের অনুষ্ঠানে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের কাছ থেকে সম্মাননা গ্রহণ করেন আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন (সিআইপি)।

আকিজ গ্রুপ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জাননো হয়েছে, ২০১৭ সাল থেকে আয়োজিত পাট দিবসে আকিজ জুট মিলস প্রতিবছরই এই পুরস্কারটি পেয়ে আসছে।

সেখ নাসির উদ্দিন বলেন, বরাবরের মতো এবারও এ অর্জনে আমরা আনন্দিত এবং গর্বিত। বাংলাদেশে উৎপাদিত পাটকে আমরা বিশ্ব দরবারে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আকিজ গ্রুপ সবসময়ই গুণগত মানে বিশ্বাস করে। পাটের সুতার ক্ষেত্রেও আমরা সবসময় আন্তর্জাতিক মান বজায় রাখতে সচেষ্ট থাকি। আকিজ জুট মিলস সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান তিনি।

বিজ্ঞাপন

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক অনুষ্ঠানে আকিজ জুট মিলসকে তাদের এই অর্জনের জন্য অভিনন্দন জানান। তিনি বলেন, এই অর্জন একটি মাইলফলক। তারা এভাবেই পাটজাত পণ্য উৎপাদনে আরও বৃহত্তর পরিসরে ভূমিকা রাখতে বলে আশাবাদ জানান মন্ত্রী।

সারাবাংলা/টিআর

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন