বিজ্ঞাপন

নেত্রকোনায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ৩ জনের বিরুদ্ধে মামলা

March 10, 2022 | 11:22 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঢাকা: নেত্রকোনার খালিয়াজুরীতে গৃহবধূকে মুখ বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে এক ব্যবসায়ী ও তার দুই সহযোগীর বিরুদ্ধে।

বিজ্ঞাপন

এই অভিযোগে ৩৫ বছর বয়সী ওই নারী বৃহস্পতিবার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন বলে খালিযাজুরী থানার ওসি মো. মজিবুর রহমান নিশ্চিত করেছেন ।

মামলায় নগর ইউনিয়নের কুশালপুর গ্রামের ব্যবসায়ী সুধীর তরফদারকে (৪০) প্রধান আসামি করা হয়। ধর্ষণে সহায়তার অভিযোগে একই গ্রামের প্রাণনাথ সরকার (৪০) ও বাবুল সরকারকেও (৪১) মামলার আসামি করা হয়।

মামলার পর ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত কর্মকর্তা খালিয়াজুরী থানার এসআই মো. মহর আলী বলেন, ওই গৃহবধূর দিনমজুর স্বামী স্ত্রী ও দুই সন্তানকে রেখে কিছুদিন আগে কাজের উদ্দেশ্যে ঢাকা যান। বাড়িতে একা থাকার সুযোগে অভিযুক্ত সুধীর কিছুদিন উত্ত্যক্ত করছিলেন।

বিজ্ঞাপন

মামলার অভিযোগে উল্লেখ করা হয়- ‘সোমবার রাত অনুমানিক দেড়টার দিকে গৃহবধূ শৌচাগারে যাওয়ার জন্য ঘর থেকে বের হন। পরে ঘরে ঢুকে দরজা লাগানোর সময় আসামিরা ধাক্কা দিয়ে ঘরে ঢোকেন। এরপর গৃহবধূর মুখ গামছা দিয়ে বেঁধে সুধীর তাকে ধর্ষণ করেন।’

অপর দুইজন ঘরের বাইরে অপেক্ষা করেন বলে মামলায় অভিযোগ করা হয়, বলেন এসআই মহর আলী। একপর্যায়ে গৃহবধূর ১১ বছরের ছেলে ঘুম থেকে উঠে চিৎকার করলে তারা পালিয়ে যায় বলে জানান তিনি।

মহর আলী বলেন, ‘আমি ঘটনাস্থল পরিদর্শন করার সময় প্রাথমিকভাবে ঘটনা সত্য পেয়েছি। পূর্ণাঙ্গ তদন্ত শুরু হয়েছে। শনিবার গৃহবধূর ডাক্তারি পরীক্ষা করা হবে।’

বিজ্ঞাপন

ওসি মো. মজিবুর রহমানও ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং আসামি গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে বলে জানান তিনি।

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন